মেহেরপুর প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০২৪

উপজেলা নির্বাচন

মুজিবনগরে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ আহত ১৩

মেহেরপুরের মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১৩ জন আহত হয়েছে। গত শুক্রবার রাতে এই সংঘর্ষ হয়। খবর পেয়ে মুজিবনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চেয়াম্যান প্রার্থী রফিকুল ইসলাম তোতা ও আমাম হোসেন মিলুর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয় বলে জানা গেছে। সংঘর্ষের ঘটনায় পরস্পরকে দোষারোপ করছেন তারা। সংঘর্ষে আহতদের মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ও মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ব্যক্তিরা হলেন প্রার্থী তোতা পক্ষের সমর্থক ইসলাম শেখ (৬০), রাজন আলী (২৬), শাহাজাহন আলী (২৫), আব্দুস সাত্তার (৫৫) আনারুল ইসলাম (৫০)। অপর দিকে মিলু পক্ষের সমর্থক রাসেল শেখ (২৩), শাহেদ আলী (২৫), শাহাবুদ্দীন (৫০), উজ্জ্বল (৩২), রমজান আলী (২১), মেহেরাব হোসেন (২২), সৌরভ মেম্বার (৪৭), হাবিবুর রহমান (২২)। এদের মধ্যে ইসলাম শেখের অবস্থা মারাত্মক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানতে চাইলে উপজেলা পরিষদের চেয়ারম্যার প্রার্থী আমাম হোসেন মিলু জানান, তার সমর্থকরা অফিস উদ্বোধন করার লক্ষ্যে মিছিল নিয়ে যাওয়ার সময় প্রতিপক্ষের সমর্থক হেলালের নেতৃত্বে হামলা করে।

মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম তোতা বলেন, ‘আমার সমর্থকরা নির্বাচনী অফিসে বসে ছিল। এ সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিলুর সমর্থকরা তাদের ওপর অতর্কিত হামলা করলে সংঘর্ষ বেঁধে যায়।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close