সিরাজগঞ্জ প্রতিনিধি

  ০৯ মে, ২০২৪

সিরাজগঞ্জে গোপন বৈঠকের ঘটনায় প্রিসাইডিং কর্মকর্তাসহ ছয়জনের জামিন

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে এক প্রার্থীর সঙ্গে গোপন বৈঠকের অভিযোগে গ্রেপ্তার ছয়জনের জামিন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৯ মে) সকাল ১১টার দিকে সিরাজগঞ্জ সদর আদালতের বিচারক মো. বেলাল হোসেন এই জামিন মঞ্জুর করেন। তথ্যটি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি কায়সার আহমেদ লিটন।

এর আগে রবিবার (৫ মে) সন্ধ্যায় নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে প্রার্থীর সঙ্গে প্রিসাইডিং কর্মকর্তাদের গোপন বৈঠকের অভিযোগেটির সত্যতা পায়। পরে সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। এর আগে বুধবার (৮ মে) প্রতিদিনের সংবাদ পত্রিকায় ‘গোপন বৈঠকের অভিযোগে ৫ প্রিজাইডিং কর্মকর্তা গ্রেফতার’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

আদালতে জামিন পাওয়া প্রিজাইডিং কর্মকর্তারা হলেন- যমুনা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও রাশিদাজ্জোহা সরকারি মহিলা কলেজ কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা সিরাজুল ইসলাম, এসবি রেলওয়ে কলোনি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ওমর আলী কওমি মহিলা মাদ্রাসা কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আশরাফুল ইসলাম, সিরাজগঞ্জ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক ও এসবি রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. আবুসামা, বাহুকা ডিগ্রি কলেজের প্রভাষক ও বনবাড়িয়া পাইকপাড়া মডেল স্কুল কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা বাচ্চু কুমার ঘোষ, জনতা ব্যাংক এস বি ফজলুল হক সড়ক শাখার জ্যেষ্ঠ প্রিন্সিপাল কর্মকর্তা ও হরিয়াণা বাগবাটি স্কুল কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ইয়াসিন আরাফাত, শিয়ালকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুর ইসলাম।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close