মঞ্জুরুল হক, জামালপুর

  ২৮ এপ্রিল, ২০২৪

উপজেলা নির্বাচন

সরিষাবাড়ীতে যমুনায় ফেলার হুমকি দেওয়া দুই আ.লীগ নেতা গ্রেপ্তার

পথসভায় অন্য প্রার্থীর এজেন্ট কেন্দ্রে ঢুকলে যমুনায় ফেলে দেওয়া হুমকি

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে নিজেদের বাইরে অন্য প্রার্থীর এজেন্ট কেন্দ্রে ঢুকলে হাত-পা ভেঙে যমুনায় ফেলে দেওয়ার হুমকিদাতা আওয়ামী লীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আওয়ামী লীগ নেতারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়। অপরজন দলের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক এবং পিংনা সুজাত আলী কলেজের অধ্যক্ষ সাইদুল হাসান। তারা সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আনারস প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলামের সমর্থক।

আওয়ামী লীগ নেতাদের গ্রেপ্তারের বিষয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে গতকাল দুপুর দুইটার দিকে সংবাদ সম্মেলন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, জামালপুরের জেলা প্রশাসক মো. শফিউর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা শানিয়াজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা, সদর সার্কেল মো. সোহরাব হোসেন ও সরিষাবড়ি থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান।

এর আগে গত মঙ্গলবার রাতে এক পথসভায় আওয়ামী লীগ নেতারা বলেন, নির্বাচনে নিজেদের প্রার্থী বাইরে অন্য প্রার্থীর এজেন্টকে কোনো কেন্দ্রে ঢুকতে দেওয়া হবে না। কেউ ঢুকলে তার হাত-পা ভেঙে যমুনা নদীতে ফেলে দেওয়া হবে। পরে ওই বক্তব্যের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

গতকাল সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে উপজেলার পিংনা ইউনিয়ন পরিষদের সামনে মিছিল পরবর্তী এক পথসভা হয়। সেখানে দেওয়া একটি বক্তব্যের ভিডিও ফুটেজ বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে সরিষাবাড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন বাদী হয়ে ওই দুই নেতার বিরুদ্ধে মামলা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close