মাধবদী (নরসিংদী) প্রতিনিধি

  ১৬ এপ্রিল, ২০২৪

নরসিংদীর মাধবদী

ইউপি সদস্যকে প্রকাশ্যে গুলি করে হত্যা

নরসিংদীর মাধবদীতে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে প্রকাশ্যে গুলি করে ও পরে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে।

গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে পাঁচদোনা-ডাঙ্গা রোডের আমদিয়া ইউনিয়নের পাকুরিয়া বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রুবেল একজন আরোহীসহ মোটরসাইকেল দিয়ে পাকুরিয়া বাজার দিয়ে যাচ্ছিলেন। তখন কয়েকজন মুখোশধারী তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে গুলি করে। গুলির পর সে মাটিতে লুটিয়ে পড়লে তাকে জবাই করে মৃত্যু নিশ্চিত করে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) অনির্বান চৌধুরী, নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কে এম শহিদুল ইসলাম সোহাগ, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামানসহ ডিবি, ডিএসবির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আমদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল্লাহ ইবনে রহিস মিঠু বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি। এসে জানতে পারি রুবেলকে পূর্ব পরিকল্পিতভাবে অতর্কিত হামলা করা হয়। প্রথমে রুবেলকে গুলি করলে সে পড়ে যায়। পরে তাকে জবাই করে মৃত্যু নিশ্চিত করে হত্যাকারীরা। কে বা কারা জড়িত বলতে পারছি না। তবে নির্বাচনকেন্দ্রিক পূর্ব শত্রুতা থাকতে পারে। রুবেলের সঙ্গে একজন ছেলে ছিল সে হয়তো হত্যাকারীদের চিনতে পারবে। হত্যার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেন তিনি।

নিহত মেম্বার রুবেলের ছোট ভাই ইমন বলেন, বড় ভাইয়ের সঙ্গে যারা বিরোধি প্রার্থী নির্বাচন করেছেন তাদের সঙ্গে শত্রুতা রয়েছে। হত্যার সময় ভাইয়ের সঙ্গে ইসমাইল ছিল।

গোয়েন্দা বিভাগের এক কর্মকর্তা জানান, হত্যাকাণ্ডের সময় মেম্বার রুবেলের সঙ্গে তার মোটরসাইকেলে ইসমাইল নামে একজন ছিল। তাই ঘটনা জানতে জিজ্ঞাসাবাদের জন্য ইসমাইলকে হেফাজতে নেওয়া হয়েছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মোবাইলে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের কোনো কারণ এখনো জানা যায়নি। তবে তদন্ত করে হত্যাকাণ্ডে জড়িতদের সম্পর্কে জানানো হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close