চাঁদপুর প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০২৩

ডাকাতের কবল থেকে রক্ষায় মানববন্ধন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের মেঘনা নদীর পশ্চিমে চরউমেদ এলাকার ডাকাত সরদার আবু সাইদ ও তার সহযোগীদের নির্যাতনের কবল থেকে রক্ষায় মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার (১৫ মার্চ) দুপুরে ইউনিয়নের চরউমেদ বাজার এলাকায় শতাধিক নারী-পুরুষ এ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে। এতে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন সরকার, ইউসুফ বেপারী ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য মোসাম্মৎ সেরাতুন নেছা।

ইউপি সদস্য আলাউদ্দিন সরকার বলেন, সরদার আবু সাইদ চিহ্নিত ডাকাত সরদার। নৌপথে পুলিশের তালিকায় ও একাধিক ডাকাতির মামলায় তার নাম আছে। সম্প্রতি সে ডাকাতির করতে গিয়ে এক ডাকাত সদস্যকে আহত অবস্থায় রেখে আসায় তার মৃত্যু হয়। এরপর আবু সাইদ গ্রেপ্তার হন। বর্তমানে জামিনে এসে তিনি আবারও নিরীহ মানুষের উপর অত্যাচার ও নির্যাতন চালাচ্ছে। এলাকাবাসী তার অত্যাচারে অতিষ্ঠ। ডাকাতের কারণে মেঘনা নদীতে নৌযান চলাচল করতে পারে না। আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

আরেক ইউপি সদস্য ইউসুফ বেপারী বলেন, চরউমেদ বাজারের দুই ভাই বাদল খান ও হৃদয় খানকে মারধর করেছে আবু সাইদ। কারণ তার ডাকাতির বিষয়ে স্থানীয় লোকজন দোকানে বসে আলাপ করছিল। এ কারণে তাদের উপর নির্যাতন চালায়।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা ডাকাত দলের নির্যাতন ও অত্যাচার বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close