তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০২৪

তজুমদ্দিনে আগুনে পুড়ল ১৫ দোকান

ছবি: প্রতিদিনের সংবাদ

ভোলার তজুমদ্দিনে আগুনে ১৫টি দোকানের মধ্যে ৮টি পুরোপুরি পুড়ে গেছে। আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে আরোও ৭টি দোকান। প্রায় ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি বাজার ব্যবসায়ী কমিটির। শনিবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দক্ষিণ খাসের হাট বাজারে এই ঘটনা ঘটে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, সানজিদা গার্মেন্টস নামের একটি কাপড়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এতে বাজারের ৮টি দোকান পুড়ে গেছে। আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে ৭টি দোকান। এসবের মধ্যে ছিল কাপড়ের, জুতা, ফার্মেসি, চায়ের দোকান, হোটেল, মুদি দোকান, ইলেকট্রনিক্স, হার্ডওয়ার, কসমেটিকস ও কীটনাশকের দোকান।

বাজার ব্যবসায়ী কমিটির সেক্রেটারি জহির উদ্দিন বাচ্চু জানান, ৮টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে গেছে। এতে প্রায় ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে।

তজুমদ্দিন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার কামরুল ইসলাম জাকির জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে আশেপাশে পর্যাপ্ত জলাধার না থাকায় আগুন নেভাতে ফায়ার সার্ভিসকে কিছুটা বেগ পেতে হয়েছে।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ দেবনাথ জানান, আগুন লাগার বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করা হয়েছে। ক্ষয়ক্ষতি নিরুপনের কাজ চলছে। কোনো ব্যবসায়ী সহায়তা চাইলে আমরা সহায়তা করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভোলার তজুমদ্দিন,আগুনে পুড়ে ছাই,খাসের হাট বাজার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close