যশোর প্রতিনিধি

  ০৬ আগস্ট, ২০২২

যশোরে জেলি পুশ করা ২৪০ কেজি চিংড়ি জব্দ

যশোরে ২৪০ কেজি জেলি পুশকৃত চিংড়ি জব্দ করেছে র‌্যাব। জড়িত থাকার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাছের মালিক রণজিৎ মণ্ডলের কাছ থেকে এক লাখ টাকা জরিমানা করা হয়। ১৬টি কার্টনে চিংড়িগুলো ছিল। যার বর্তমান বাজার মূল্য ২ লক্ষাধিক টাকা। পরে চিংড়িগুলোকে ধ্বংস করা হয়।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) রাতে শহরের আরবপুর এলাকায় মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাছের ট্রাক থেকে এসব চিংড়ি জব্দ করা হয়। চিংড়ি সরবরাহকারী প্রতিষ্ঠানের নাম মাম্পি অ্যান্ড প্রান্ত ফিস। র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট নাজিউর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদে ভিত্তিতে আরবপুরে অবস্থান নেয় র‌্যাব। সেখানে সন্ধ্যা ৭টার পর থেকে প্রায় রাত ১১টা পর্যন্ত অভিযান চালানো হয়। এ সময় একটি ট্রাকে জেলি ঢোকানো চিংড়ি সাতক্ষীরা থেকে যশোর হয়ে ঢাকার যাত্রাবাড়ীর দিকে যাচ্ছে। পরে ট্রাকটি তল্লাশি করেন ১৬টি কর্কশিটে থাকা চিংড়িতে জেলি মেশানোর বিষয়টি প্রমাণ পাওয়া যায়। একপর্যায়ে মালিকপক্ষ তা স্বীকারও করেন। পরে তাদের এক লাখ টাাক জরিমানা ও চিংড়িগুলো ধ্বংস করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন র‌্যাবের স্কোয়াড কমান্ডার

এএসপি এইচ এম শফিকুর রহমান, যশোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ দাশ ও যশোর সদরের জ্যেষ্ঠ উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মোহাম্মদ সাইদুর রহমান রেজা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close