ইবি প্রতিনিধি

  ১০ জুলাই, ২০১৯

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ইবির ৮ শিক্ষার্থী

মেধার স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯ প্রাপ্তির জন্য মনোনীত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিভিন্ন অনুষদের ৮ শিক্ষার্থী। গতকাল মঙ্গলবার দুপুরে বিশ^বিদ্যালয়ের রেজিস্টার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজিস্টার জানান, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক স্নাতকোত্তর শ্রেণিতে মেধায় অসামান্য অবদান রাখায় এ পদক দেওয়া হচ্ছে।

বিশ^বিদ্যালয়ের একাডেমিক শাখা সূত্রে জানা যায়, ২০১৮ সালে বিশ^বিদ্যালয়ে স্নাতকোত্তর শ্রেণিতে মেধার স্বাক্ষর রাখায় ধর্মতত্ত্ব অনুষদভূক্ত দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মোহা: জাকারিয়া, কলা অনুষদ থেকে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী জাহিদুল ইসলাম মনোনীত হয়েছেন।

আইন অনুষদ থেকে আইন বিভাগের শিক্ষার্থী লাবনী খাতুন, সামাজিক বিজ্ঞান অনুষদ থেকে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী আলমগীর হোসেন ও ব্যাবসায় প্রশাসন অনুষদ থেকে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী শাহাবুল আলম মনোনীত হয়েছেন। এছাড়া বিজ্ঞান অনুষদ থেকে মনোনীত হয়েছেন পরিসংখ্যান বিভাগের শাহরিয়ার মোর্শেদ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ থেকে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জানিয়ারিং বিভাগের ইমরান হোসেন ভূঁইয়া এবং জীব বিজ্ঞান অনুষদ থেকে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী নাজনিন আক্তার মনোনিত হয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close