সীতাকুন্ড (চট্টগ্রাম) ও টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০১৯

সীতাকুণ্ড ও টঙ্গীতে আগুনে তুলার গুদামসহ ৯টি ঘর ছাই

চট্টগ্রামের সীতাকুন্ডে অগ্নিকান্ডে ২টি দোকান ও ২টি কাঁচা ভাড়াঘরসহ মোট ৭টি দোকান ঘর ভষ্মিভূত হয়েছে। গত শনিবার রাত ১১.৩০টার সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট জাহানাবাদ এলাকার সোনারগাঁও পেট্টোল পাম্পের পশ্চিম পার্শ্বে এ ঘটনা ঘটে।

আগুনে মাদামবিবিরহাট শাহ্?জাহান উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী আজম এর মালিকানাধীন ২টি দোকান ও ২টি কাঁচা ভাড়াঘরসহ মোট ৭টি দোকান ঘর পুড়ে যায়। এছাড়াও স্থানীয় জেলেদের বেশ কিছু মাছ ধরার জালও আগুনে পুড়ে যায়। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস ঘটনারস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় ১০-১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা।

এব্যাপারে ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন বলেন, আগুনে দুইটি কুলিং কর্নার, একটি মোদি দোকান, ১টি স্টেশনারী দোকান এবং দুইটি ঘর সম্পুর্ণ পুড়ে যায়।

কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবদুল্লাহ হারুন পাশা জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সিগারেট অথবা বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

এদিকে টঙ্গী প্রতিনিধি জানান, উপজেলার মিলগেইট এলাকায় অগ্নিকান্ডের ঘটনায় একটি তুলার গুদাম ও দুটি দোকান পুড়ে গেছে। গতকাল রোববার ভোর ৫.৩০ টার দিকে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. আতিকুল রহমান জানান, গতকাল ভোরে উপজেলার মিলগেইট এলাকায় মাসুদ মিয়ার তুলার গুদামে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুন পাশে থাকা দুইটি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের চারটি ও উত্তরা একটি ইউনিটের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে ধারণা করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close