চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ২২ অক্টোবর, ২০১৮

শিবগঞ্জে মাদকসেবীর কাছ থেকে ‘উৎকোচ’ গ্রহণ

অভিযোগ এএসআইয়ের বিরুদ্ধে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ইয়াবাসহ মাদকসেবিকে আটকের পর উৎকোচ নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় থানার এএসআই বিরুদ্ধে। এখন সেই ঘটনা ধামাচামা দিতে মরিয়া হয়ে উঠেন এএসআই শাফিউল ইসলাম। গতকাল রোববার বিষয়টি জানাজানি হয়।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে আনক কারিগরি কামিল মাদ্রাসার সামনে থেকে ৩ পিস ইয়াবাসহ মাদকসেবি সোহেল রানাকে (২৫) আটক করেন এএসআই শাফিউল ইসলাম। আটক মাদকসেবি উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর গ্রামের একরামুল হকের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার রাতে ৩ পিস ইয়াবাসহ মাদকসেবি সোহেলকে আটক করেন এএসআই শাফিউল। এ সময় সোহেলের পালসার মোটরসাইকেলও জব্দ করা হয়। কিন্তু পরে তাকে থানার হাজতখানায় রেখে রফাদফা শুরু হয়। এক পর্যায়ে সোহেলকে ৩৪ ধারায় চালান দেওয়ার নামে রাণীহাটির আবদুস সালাম ও সোহেল রানার ভাই লিটন আলীর মাধ্যমে ৬০ হাজার টাকা উৎকোচ নেন এএসআই শাফিউল। সোহেলের ভাই লিটন আলী উৎকোচ দেওয়ার বিষয়টি স্বীকার করেছেন। তবে পরদিন সোহেলকে ৩৪ ধারায় চালান দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

এ বিষয়ে এএসআই শাফিউল ইসলাম জানান, ‘ওসির নির্দেশে সোহেলকে আটক করা হয়েছে।’ তবে উৎকোচ নেওয়ার বিষয়ে তিনি কিছু মন্তব্য করতে রাজি হননি। জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, সোহেল রানা একজন মাদকাসক্ত। তাই তাকে ৩৪ ধারায় চালান দেওয়া হয়েছে। তবে উৎকোচ নেয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close