লালমনিরহাট প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০২৪

লালমনিরহাট

কুকুরের কামড়ে স্কুল ছাত্র-প্রতিবন্ধী সহ আহত ১০

ছবি: প্রতীকি

লালমনিরহাটের পাটগ্রামে একটি কুকুরের কামড়ে একজন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিসহ ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। রবিবার (২৮ এপ্রিল) দুপুরে বাউড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আনারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত শনিবার উপজেলার নবীনগর এলাকার বিভিন্ন ওয়ার্ডে সারাদিন এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইউপি সদস্যবৃন্দ।

বাউড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আনারুল ইসলাম জানান, শারীরিক প্রতিবন্ধী নুর ইসলাম (৫০) তার ওয়ার্ডের বাসিন্দা। ওই ওয়ার্ডের স্বাস্থকর্মী শিউলি, ৭ নম্বর ওয়ার্ডের সাফিয়া বেগমসহ বিভিন্ন এলাকার ৮ থেকে ১০ জন ওই কুকুরের কামড়ে আহত হয়েছেন। তাকে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা কররা হবে। পাটগ্রাম পৌরসভায় ভ্যাকসিনের জন্য গেলে তারা লালমনিরহাট যেতে বলে। আর লালমনিরহাট প্রায় ১০০ কিলোমিটার যাতায়াতে করতে অনেক খরচ।

এদিকে ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুল মতিন বলেন, আমার ওয়ার্ডে স্কুল ছাত্র নাহিদ হাসান সহ প্রায় ৪-৫ জনকে ওই কুকুরটি কামরে আহত হয়েছে।

আহত স্কুল ছাত্র নাহিদ জানান, হঠাৎ কুকুরটি তার সামনে আসে। এসময় কুকুরের হাবভাব দেখে সে ভয় পেয়ে দৌড় দেয়। কুকুরটিও তার পিছু নিয়ে তাকে আক্রমণ করে। পরে চিকিৎসা নিতে গিয়ে দেখেন কুকুরের কামড়ে সেখানে নিপা নামের একটি মেয়েও চিকিৎসা নিতে এসেছে।

মুঠোফোনে বাউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রাবিউল হক এর বেশ কয়েকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাটের পাটগ্রাম,কুকুরের কামড়ে আহত,বাউড়া ইউনিয়ন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close