সিলেট প্রতিনিধি

  ১৭ জুলাই, ২০১৮

ইমাম কারাগারে

ঘুমের ওষুধ খাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

সিলেটের জকিগঞ্জ হাজারীচকের পশ্চিম মহল্লা নতুন পাঞ্জেগানা মসজিদের ইমামের বিরুদ্ধে এক স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মসজিদের ইমাম হাসান আহমদকে আটক করেছে জনতা। হাসান বারঠাকুরী ইউপির হাসিতলা দৌলতপুর গ্রামের কুতুব উদ্দীনের ছেলে। গত রোববার রাতে এ ঘটনা ঘটে। এদিকে গতকাল সোমবার অভিযুক্ত ইমাম হাসানকে জকিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। পরে আদালত তাকে কারাগারে পাঠায়।

আদালতকে হাসান জানায়, গত রোববার বিকেলে স্কুল ছুটির পর ওই ছাত্রীকে চকলেটের লোভ দেখিয়ে মসজিদের হুজরাতে (তার শয়ন কক্ষে) নিয়ে যান তিনি। এক পর্যায়ে ওই ছাত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে দিয়ে ধর্ষণ করেন। পরে অচেতন অবস্থায় মেয়েটিকে খাটের নিচে লুকিয়ে রাখেন। জবানবন্দি গ্রহণ শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে গত রোববার রাতে ইমামের হুজরা (ঘর) থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে এলাকাবাসী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রী স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। গত রোববার স্কুল ছুটির পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাত ৮টার দিকে এলাকার লোকজন সন্দেহবশত গ্রামের পাঞ্জেগানা মসজিদের ইমামের কক্ষে তল্লাশি চালায়। এ সময় ইমামের খাটের নিচে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ওই স্কুলছাত্রীকে পাওয়া যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist