ভোলা প্রতিনিধি

  ২১ জুন, ২০১৮

ভোলায় ডবল মার্ডার

এক মাসেও হয়নি আসামি গ্রেফতার, বিচার দাবি

ভোলার বাপ্তা গ্রামে চাঞ্চল্যকর ডবল মার্ডারের ঘটনার ৩৭ দিনেও গ্রেফতার হয়নি আসামিরা। এতে ক্ষুব্ধ হয়ে উঠেছেন নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসী। এদিকে হত্যায় জাড়িত থাকার অভিযোগে মামুন ও ফিরোজের গ্রেফতারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবারসহ এলাকার সর্বস্তরের মানুষ। গতকাল বুধবার সকালে ভোলা প্রেস ক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে নিহতের পরিবার।

মানববন্ধনে বক্তব্য দেন বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব, যুবলীগ নেতা রুবায়েত হোসেন সুশান, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি গালিব ইবনে ফেরদৌস, স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক আবিদুল আলম, প্রজন্ম লীগের সভাপতি বিপ্লব তালুকদার প্রমুখ।

পরে ভোলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত জাহিদের ভাই জাকির হোসেন অভিযোগ করেন, ডবল হত্যাকা-ের পর ৩৭ দিন পেরিয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এতে নিহতের পরিবার উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে রয়েছে। এত দিনেও খুনিরা গ্রেফতার না হওয়ায় জনসাধারণের কাছে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা প্রশ্নবিদ্ধ। এ সময় তিনি দ্রুত খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সংবাদ সম্মেলনে নিহতের পরিবারের সদস্যরাসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ মে পারিবারিক বিরোধের জের ধরে মাসুম ও তার শ্যালক জাহিদকে হত্যা করে মামুন ও ফিরোজ। এ ঘটনায় নিহত জাহিদের বাবা মোস্তাফিজুর রহমান বাদী হয়ে মামলা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist