রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৪ এপ্রিল, ২০১৮

রূপগঞ্জে ৪ সন্দেহভাজন ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যাত্রীবাহী মাইক্রোবাসে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাতদের ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। গতকাল সোমবার ভোরে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়ক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কাঞ্চন উত্তরপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (৩০), ছাবেদ আলীর ছেলে আলামিন (২৯), আব্দুল হামিদের ছেলে মনজুর মিয়া (৪৫) ও সফি আলীর ছেলে ওসমান গনি (৩০)।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেলিম মিয়া জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন চরপাড়া এলাকার এশিয়ান হাইওয়ে সড়কে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ সময় একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখেন একটি যাত্রীবাহী মাইক্রোবাসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় পুলিশ ডাকাতদের ধাওয়া করে চার ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হন। বাকিরা পালিয়ে যায়। পরে ডাকাতদের ব্যবহৃত দুইটি বড় ছুরি একটি রামদা ও চাকু উদ্ধার করা হয়। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির আহাম্মেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist