ঠাকুরগাঁও প্রতিনিধি

  ০৯ ফেব্রুয়ারি, ২০১৮

জমির বিরোধে মারধরে ইউপি সদস্যসহ আহত ৩

ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নে জমি নিয়ে বিরোধে ইউপি সদস্যসহ তিনজন মারধরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে চিলারং ইউনিয়নের আরাজি চিলারং গ্রামে এ ঘটনা ঘটে বলে ঠাকুরগাঁও সদর থানার উপ-পরিদর্শক আনিসুর রহমান জানান।

আহতরা হলেন- চিলারং ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আশরাফুল ইসলাম (৩৫), তাঁর স্ত্রী শেফালি বেগম (৩০) ও বড় ভাই সাইফুল ইসলাম। আহতরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। হাসপাতালের চিকিৎসক শুভেন্দু কুমার দেবনাথ বলেন, আহত তিনজনের শরীরের বিভিন্ন জায়গায় কাটাসহ আঘাতের দাগ রয়েছে। তাদের হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউপি সদস্য আশরাফুল বলেন, ‘১৫ দিন আগে চাচা পজিরুল ইসলামের কাছ থেকে আমি ১৬ শতক জমি কিনে নেই। বৃহস্পতিবার দুপুরে ওই জমিতে ফসল রোপন করার জন্য হাল চাষ দেওয়া শুরু করলে প্রতিবেশী উসমান আলীসহ তার লোকজন তা আটকে দেয়। এরপর হাল চাষ বন্ধ করে দিয়ে আমি বাড়িতে চলে যাই। ‘কিছুক্ষণ পর উসমান আলী তাঁর লোকজনকে নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। এ সময় তারা আমাকেসহ আমার স্ত্রী শেফালি বেগম ও ভাই সাইফুল ইসলামকে বেধড়ক মারধর করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist