বান্দরবান প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০১৮

জাতীয় পার্টি

নির্বাচন সামনে রেখে বান্দরবানে ৮৩ সদস্যের আহ্বায়ক কমিটি

নির্বাচনকে সামনে রেখে দলের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্য নিয়ে বান্দরবানে জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে সাবেক সভাপতি ক্য শৈ অং কে আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক শওকত জামান মিশুকে সদস্য সচিব করে ৮৩ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি গঠন করা হয়। জেলা কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ার প্রায় দুই বছর পর এই আহ্বায়ক কমিটি গঠন করা হল। সম্প্রতি সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব রুহুল আমিন হাওলাদার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন বলে জানান সদস্য সচিব শওকত জামান মিশুক। এর আগে ২০১৫ সালে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হলেও সেটি কেন্দ্রের অনুমোদন পায়নি। এখনো পর্যন্ত আহ্বায়ক কমিটি দিয়েই চলছে বান্দরবান জাতীয় পার্টি।

তবে নতুন এই কমিটিতে জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চুর নাম নেই। ২০১১ সালে ক্যশৈঅংকে সভাপতি ও আমিনুল ইসলাম বাচ্চুকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি গঠন করার পর আর সম্মেলন হয়নি।

সদস্য সচিব শওকত জামান জানান, নতুন আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে জেলা সম্মেলন করবে। এর আগে উপজেলা কমিটিগুলো গুছিয়ে নেয়া হবে। আগামী ১৫ ফেব্রয়ারি ঢাকায় কেন্দ্রীয় সম্মেলনের পর জেলা সম্মেলনের প্রস্তুতি নেয়া হবে।

আহ্বায়ক কমিটির প্রথম সদস্য মো. আলম জানান, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে দল গুছানোর কাজ শুরু হয়েছে। এ লক্ষ্যে উপজেলা কমিটি গঠন করার পর সম্মেলনের মাধ্যমে নতুন জেলা কমিটি গঠন করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist