ক্রীড়া ডেস্ক

  ১৯ আগস্ট, ২০১৭

থাকলেন শুধু মেসি

আগেই প্যারিসে চলে গেছেন নেইমার। ‘এমএনএস’ ত্রয়ীতে ভাঙনের শুরুটা সেখান থেকেই। মাঠে ছিলেন মেসি ও সুয়ারেজ। কিন্তু স্প্যানিশ সুপার কাপের ‘এল ক্লাসিকো’ কেড়ে নিয়েছে দ্বিতীয়জনকেও। ‘এমএনএস’ মধ্যে এখন শুধু থাকলেন মেসি।

পরশু সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোর ফিরতি লেগে হাঁটুতে চোট পেয়েছিলেন লুইস সুয়ারেজ। বার্সেলোনা শহরে সন্ত্রাসী হামলা আর সুয়ারেজের ছিটকে যাওয়ার দুটো দুঃসংবাদ প্রায় কাছাকাছি সময়ে পাওয়া গেল। বার্সার পক্ষ থেকে জানানো হয়েছে, কমপক্ষে এক মাস খেলতে পারবেন না এই স্ট্রাইকার। বার্সার হয়ে কমপক্ষে তিনটি, সর্বোচ্চ চারটি ম্যাচে খেলা হচ্ছে না সুয়ারেজের।

বার্সার এই ৪ ম্যাচে তাই কেবল মেসিই থাকছেন ভরসা হয়ে। এর মধ্যে চ্যাম্পিয়নস লিগেরও একটি ম্যাচেও খেলতে পারবেন না সুয়ারেজ। বার্সার দ্বিতীয় অধিনায়ক মেসির জন্য এটি দুঃসংবাদ। আবার আর্জেন্টিনা অধিনায়ক মেসির জন্য সুসংবাদ হলো, ৩১ আগস্ট বিশ্বকাপ বাছাই-পর্বের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে উরুগুয়েও পাবে না সুয়ারেজকে।

তবে এই সুসংবাদ মেসির জন্য হাসির উপলক্ষ হয়ে আসেনি বলেই ধরে নিতে পারেন। এমনিতে নেইমার হুট করে চলে যাওয়ায় বার্সাকে ভারসাম্যহীন লাগছে। রিয়াল মাদ্রিদের কাছে টানা দুই ম্যাচে এমন অসহায় আত্মসমর্পণ বার্সা অনেক দিন হলো করেনি। এর মধ্যে সুয়ারেজকেও হারাতে হলো। রোববার রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচ দিয়ে লিগ শিরোপা পুনরুদ্ধারের মিশন শুরু করছে বার্সা। গতবার সুয়ারেজের হ্যাটট্রিকে লিগে নিজেদের প্রথম ম্যাচে বেটিসকে ৬-২ গোলে উড়িয়ে দিয়েছিল তারা।

সুয়ারেজ এরপর খেলতে পারবেন না ২৬ আগস্ট অ্যালাভেস আর ৯ সেপ্টেম্বর এস্পানিয়লের বিপক্ষেও। এর মধ্যে চ্যাম্পিয়নস লিগে বার্সার একটি ম্যাচ পড়ার কথা। যেটির সূচি এখনো ঠিক হয়নি। তবে সেটি ১২ বা ১৩ সেপ্টেম্বর হওয়ার কথা।

বার্সার জন্য আরো একটি দুঃসংবাদ আছে। ইনজুরির কারণে লা লিগার প্রথম ম্যাচে ডিফেন্ডার জেরার্ড পিকেরও মাঠে নামা অনিশ্চিত হয়ে পড়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist