ক্রীড়া ডেস্ক

  ১২ আগস্ট, ২০২০

ধারে ভিয়ারিয়ালে জাপানি মেসি

চলতি মৌসুমেও রিয়াল মাদ্রিদে জায়গা হলো না ‘জাপানি মেসি’ খ্যাত তাকেফুসা কুবোর। এবারো তাকে ধারে পাঠাচ্ছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা। এর মধ্যেই আলোচনা চূড়ান্ত হয়ে গেছে ভিয়ারিয়ালের সঙ্গে। এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে ক্লাবটি।

গত মৌসুমে ১৯ বছর বয়সি এ তরুণকে রিয়াল মায়োর্কাতে পাঠিয়েছিল রিয়াল। মৌসুমটা খারাপ যায়নি তার। ৩৫টি ম্যাচে মাঠে নেমে চারটি গোল করেছেন তিনি। পাশাপাশি পাঁচটি গোলে সহায়তা করেছেন। তবে সেগুন্দা ডিভিশনে অবনমন হওয়ায় সে দলটিতে আর তাকে পাঠাচ্ছে না লস ব্লাঙ্কোসরা।

পরশু বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে কুবোর সঙ্গে চুক্তির বিষয়টি জানিয়েছে ভিয়ারিয়াল, ‘জাপানি মিডফিল্ডার তাকেফুসা কুবোকে ধারে আনার ব্যাপারে রিয়াল মাদ্রিদের সঙ্গে একটি চুক্তি করেছে ভিয়ারিয়াল। ইয়োলোদের হয়ে ২০২০-২১ মৌসুমে খেলবেন তিনি।’

কুবো একজন তরুণ মিডফিল্ডার, যার দারুণ বল নিয়ন্ত্রণের ক্ষমতা রয়েছে এবং প্রতিপক্ষকে হারাতে তার অসাধারণ ক্ষমতা রয়েছে, পাশাপাশি ম্যাচের গতি বোঝার দারুণ ক্ষমতাও রয়েছে। কুবোর প্রশংসা করে নিজেদের বিবৃতিতে আরো লিখেছে ক্লাবটি।

চলতি মৌসুমে ভিয়ারিয়ালে খেলায় প্রথমবারের মতো ইউরোপিয়ান প্রতিযোগিতার খেলার স্বাদ পেতে পারেন কুবো। এ মৌসুমে ইউরোপা লিগে খেলবে ইয়োলোরা।

উল্লেখ্য, বার্সেলোনার ট্রেনিং অ্যাকাডেমি লা মেসিয়ায় গড়ে উঠেছেন জাপানি মেসি খ্যাত কুবো। তবে বার্সাকে হতাশ করে গত মৌসুমে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে যোগ দেন এ তরুণ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close