ক্রীড়া ডেস্ক

  ০৭ মে, ২০১৯

কেদার যাদবের বিশ্বকাপও শেষ

আইপিএল যখন একেবারে শেষ পর্যায়ে, তখন কাঁধে চোট পেয়ে কার্যত প্লে-অফের বাইরে চলে গেলেন চেন্নাই সুপার কিংসের (সিএসকে) তারকা ব্যাটসম্যান কেদার যাদব।

পরশু মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ফিল্ডিং করার সময় বাউন্ডারির কাছে ওভার থ্রো বাঁচাতে গিয়ে বিপজ্জনকভাবে মাটিতে আছড়ে পড়েন কেদার। এরপরই বাঁ-কাঁধে হাত চেপে মাঠ ছেড়েছিলেন ভারতের বিশ্বকাপ স্কোয়াডের মিডল অর্ডারের অন্যতম এই ব্যাটসম্যান। ইনিংসের ১৪তম ওভারে মাঠ ছাড়ার পর আর ফিল্ডিংয়ে ফিরতে পারেননি কেদার।

কাল কেদারের কাঁধের এক্স-রে করার কথা রয়েছে। এরপর তার চোট নিয়ে বিবৃতি দেবে ফ্র্যাঞ্চাইজি চেন্নাই। পোস্ট ম্যাচ কনফারেন্সে সিএসকের পক্ষ থেকে কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছেন, ‘কেদারের কাঁধের চোটের প্রকৃতি দেখে মনে করা হচ্ছে তার অন্তত সাময়িক বিশ্রাম প্রয়োজন। আশা করি চোট গুরুতর নয়।’

চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া না হলেও চোটের পর ফিজিওকে নিয়ে মাঠ ছাড়ার ছবি দেখে মনে করা হচ্ছে আইপিএলের প্লে-অফ পর্বে অনিশ্চিত কেদার। মুম্বাই মিরর বলছে, কেদারের আইপিএল শেষ। সঙ্গে তার বিশ্বকাপও কী শেষ? এমন প্রশ্নও ছুড়েছে পত্রিকাটি।

চেন্নাইয়ের সঙ্গে বিশ্বকাপের আগে কেদারের চোট ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির কপালেও চিন্তার ভাঁজ ফেলেছে। ভারতীয় দলে ছয় নম্বরে যোগ্য ব্যাটসম্যান কেদার যাদব, সেইসঙ্গে ওয়ানডে ক্রিকেটে দলের হয়ে পার্টটাইম স্পিনার হিসেবেও বেশ সফল তিনি। বিশ্বকাপ শুরুর এক মাসেরও কম সময় বাকি। এর মাঝে ২২ মে ইংল্যান্ডের বিমান ধরার আগে কেদারের চোট, দলের সেরা কম্বিনেশনে ধাক্কা দিল কি-না তা নিয়েই আলোচনা ভারতের ক্রিকেট মহলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close