ক্রীড়া ডেস্ক

  ২৭ অক্টোবর, ২০১৮

সিলেট সিক্সারে ওয়ার্নার

বাংলাদেশ প্রিমিয়ার লিগ মাতাতে ঢাকায় আসছেন ডেভিড ওয়ার্নার। টি-টোয়েন্টির বিধ্বংসী এই ব্যাটসম্যান খেলবেন সিলেটের হয়ে। কাল সিলেট সিক্সারের অফিসিয়াল ফেসবুক পেজে ভিডিও বার্তার মাধ্যমে জানানো হয়েছে, সিলেট সিক্সারের সঙ্গে চুক্তি করেছেন অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ব্যাটসম্যান ওয়ার্নার।

সিলেট সিক্সারের সঙ্গে চুক্তির ব্যাপারটি ওয়ার্নার নিজেও জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমের ভিডিও বার্তায় অজি ওপেনার বলেন, ‘আমি রোমাঞ্চিত সিলেট সিক্সার পরিবারের একজন সদস্য হতে পেরে। এখন আমি একজন সিক্সার। শিগগিরই দেখা হবে।’

ওয়ার্নার বর্তমানে নির্বাসনে আছেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে তাকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। তবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টে খেলতে বাধা নেই এই অজি ক্রিকেটারের। এই বছরই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেন্ট লুসিয়ার হয়ে খেলেছেন তিনি। সাবেক অস্ট্রেলিয়ান সহঅধিনায়ক তার ধ্বংসাত্মক ব্যাটিংয়ে টি-টোয়েন্টিতে ৭৮৮৮ রান সংগ্রহ করেছেন।

ওয়ার্নার ছাড়াও বিপিএল মাতাতে আসবে ক্রিস গেইল, এবিডি ভিলিয়ার্সের মতো ক্রিকেট তারকারা। ঢাকার হয়ে খেলবেন কাইরন পোলার্ড ও সুনিল নারাইন। তবে রাজশাহী কিংস ও খুলনা টাইটানসে ভিন্ন চিত্র। এই দুই দল খেলোয়াড়ের দিকে নয়, মনোযোগ দিচ্ছে তারকা কোচের দিকে। এবারও খুলনার প্রধান কোচের দায়িত্বে দেখা যাবে শ্রীলঙ্কান কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনকে। আর রাজশাহীর দায়িত্ব নিচ্ছেন ল্যান্স ক্লুজনার। বিপিএলের ষষ্ঠতম আসর মঞ্চায়ন হবে আগামী ৫ জানুয়ারি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close