প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৪ জানুয়ারি, ২০২২

সড়কে ঝরল ৬ প্রাণ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-সিএনজি অটোরিকশার সংঘর্ষে দুজন, ময়মনসিংহের নান্দাইলে একছাত্রী, টাঙ্গাইলের ভূঞাপুরে পিকআপ চালক, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে এক যাত্রী, ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া দুর্ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবায় খাড়েরায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন সিএনজি অটোরিকশার চালক কাউসার আলম ও যাত্রী খুল ইসলাম। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের তিনজনের পরিচয় জানা গেছে, এরা হলেন কিশোরগঞ্জ জেলার সোহাগ, শরীফ ও তায়েব। নিহত কাউসার আলমের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামে ও খুল ইসলামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়।

নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল রোড উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী রাজিয়া সুলতান (বন্যা) গতকাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার টিকা গ্রহণ করে। পরে তার চাচাতো ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে নরসুন্দা ব্রিজের ওপর দুর্ঘটনার কবলে পড়ে। এতে বন্যা মোটরসাইকেল থেকে পড়ে পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। তার বাড়ি উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বারুইগ্রামে। সে নান্দাইল চৌরাস্তা বারুইগ্রাম বাজারের ফল ব্যবসায়ী মো. খুররম মিয়ার একমাত্র মেয়ে।

ভূঞাপুর (টাঙ্গাইল) :

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার খরক এলাকায় বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী ট্রেনে কাটা পড়ে গতকাল এক পিকআপ চালক নিহত হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভূঞাপুর হাসপাতালে নিয়ে যায়। তার পকেটে থাকা করোনা টিকাদান কার্ড ও জাতীয় পরিচয়পত্র অনুযায়ী সে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার টেপি কুশারিয়া গ্রামের মো. তারা মিঞার ছেলে মো. জুয়েল মিঞা (২৯)।

মুন্সীগঞ্জ ও টঙ্গীবাড়ী :

মুন্সীগঞ্জ শ্রীনগরে ঢাকাণ্ডমাওয়া এক্সপ্রেসওয়েতে সিমেন্টবোঝাই কাভার্ডভ্যানকে পেছন থেকে বাসের ধাক্কায় এক যাত্রী নিহত এবং ১০ জন গুরুতর আহত হয়েছেন। গতকাল বেজগাঁও দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম রিপন মিয়া (২২)। আর আহতরা হলেন- শিব শংকর (৩০), সাথি (১৭), নুপুর রানী (৩১), শিশু সুপ্রিম (২), রাকিব ফরাজী (১৯), দুলাল (৩৭), মিলন (২৫) মিরাজ (২৮), ইমরান (৩০) ও মিল্টন (৩২)। তাদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের বেশির ভাগ লোকের বাড়ি পিরোজপুর জেলায়।

ত্রিশাল (ময়মনসিংহ) :

ময়মনসিংহের ত্রিশালে পেছন থেকে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল আরোহী গোলাম মোস্তফা (৪০)। তিনি ত্রিশাল উপজেলার খাগাটি জামতলী গ্রামের বাসিন্দা। ত্রিশাল থানার এসআই তানভীর জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close