নিজস্ব প্রতিবেদক

  ১৬ জানুয়ারি, ২০১৯

গায়েবি মামলা বলে কোনো কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই মামলা হয়। গায়েবি মামলা বলতে কোনো কিছু আমাদের অভিধানে নেই। তবে পুলিশি তদন্তে কেউ নির্দোষ প্রমাণিত হলে খালাস পাবেন। গতকাল মঙ্গলবার ঢাকার ধানমন্ডিতে শনিবারের বিজয় সমাবেশ উপলক্ষে আয়োজিত কর্মিসভায় এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আসাদুজ্জামান খান কামাল বলেন, যেসব মামলা হয় সেসব মামলায় আসামি দোষী প্রমাণিত হলেই কেবল বিচার বিভাগ তার বিচার করেন। বিএনপির অভিযোগের ভিত্তিতে তিনি আরো বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অপরাধীদের গ্রেফতার করা হয়েছে। এরপর তদন্ত হবে সেখানে কেউ যদি নিরাপদ হন তাহলে তিনি আইনি ব্যবস্থায়ই মুক্তি পাবেন। গায়েবি বলে অভিধানে কোনো মামলা নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, যারা জঙ্গি-সন্ত্রাসকে প্রশ্রয় দিয়েছিল তাদের মানুষ ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করেছে। ভোটের মাধ্যমে মানুষ বুঝিয়ে দিয়েছে, মানুষ জঙ্গি-সন্ত্রাস পছন্দ করে না। আজ তাদের ভরাডুবি। মানুষ শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধির পথে এগিয়ে যেতে চায়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য এ কে এম রহমতউল্লাহর সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য ও ঢাকা মহানহর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, সংসদ সদস্য আসলামুল হক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ভারপ্রাপ্ত মেয়র জামাল মোস্তফা প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close