নিজস্ব প্রতিবেদক

  ২৮ জুলাই, ২০১৮

ঢাকায় মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা অপহরণ

রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ার নিজ বাসার সামনে থেকে কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার জুমার নামাজ শেষে মসজিদ থেকে বাসায় ফেরার পথে দুপুর পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে।

পারভেজ ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিতাসের উপজেলা চেয়ারম্যান ছিলেন। পরের বারও মনোনয়ন পেয়েছিলেন তিনি। তবে বিদ্রোহী প্রার্থীর কাছে হেরে যান তিনি। বর্তমানে কুমিল্লা উত্তরের সভাপতি তিনি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসন (তিতাস-হোমনা) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন পারভেজ। লালমাটিয়া সি ব্লকের ৩০ নম্বর বাড়িতে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকেন পারভেজ।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিতাসের বর্তমান ভাইস চেয়ারম্যান সোহেল শিকদারের সঙ্গে অনেক দিন ধরেই রাজনৈতিক ঝামেলা চলছে পারভেজ হোসেনের। ওই এলাকায় প্রটোকল ছাড়া পারভেজ কখনো যাতায়াত করতেন না। গত বছর ওই এলাকায় সোহেল শিকদারের লোকজন পারভেজের ওপর হামলা করেছিল।

পারভেজ হোসেনের খালাতো ভাই ফাহাদ মোহাম্মদ জানান, জুমার নামাজ শেষে তিনি লালমাটিয়া মসজিদ থেকে বের হয়ে বাসার দিকে আসছিলেন। এ সময় একজনের সঙ্গে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন। এরপরই একটি কালো রঙের জিপ গাড়ি আসে এবং দুজন মিলে জোরপূর্বক তাকে নিয়ে যায়।

তিনি বলেন, ঘটনাটি সঙ্গে সঙ্গেই মোহাম্মদপুর থানায় জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে এসে সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করেন। সেখানে দেখা গেছে, একটি কালো রঙের গাড়ি (ঢাকা মেট্রো-গ-১৪২৫৭৭) বাসার সামনে এসে থামে এবং দুজন লোক জোর করে পারভেজকে ওই গাড়িতে তুলে নিয়ে যায়।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, লালমাটিয়া এলাকা থেকে পারভেজ হোসেন সরকার নামের এক ব্যক্তিতে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তিনি কুমিল্লার তিতাস উপজেলার চেয়ারম্যান ছিলেন। একটি ভিডিও ফুটেজ মিলেছে সেটি অস্পষ্ট। পরিষ্কার করে কিছু বোঝা যাচ্ছে না। তাই ঘটনাস্থলের আশপাশের অন্যান্য বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। সেসব ফুটেজ পর্যালোচনা করে দেখা হচ্ছে। অপহরণে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist