reporterঅনলাইন ডেস্ক
  ১৯ নভেম্বর, ২০১৭

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে সংবিধান দিবস উপলক্ষে সেমিনার

সংবিধান দিবস উপলক্ষে সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের উদ্যোগে ‘রোল অব ল ইয়ার ইন দি অ্যাডমিনিস্ট্রেশন অব জাসটিস’ শীর্ষক সেমিনার ৪ নভেম্বর শনিবার বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীন এতে সভাপতিত্ব করেন। তিনি বলেন, বিশ্বজুড়ে আইন পেশা অত্যন্ত সম্মানিত। তিনি আইন বিষয়ের শিক্ষার্থীদের পেশাগত কাজে তাদের কর্মজীবনকে সততার সঙ্গে গড়ে তোলার পরামর্শ দেন।

এতে প্রধান অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ, সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ট্রাস্টের সদস্য এম. কামালউদ্দিন চৌধুরী। তিনি তার ভবিষ্যৎ পরিকল্পনা ব্যাখ্যা করে বক্তব্য প্রদান করেন। তিনি সাউথইস্ট বিশ্ববিদ্যালয়কে ২০৩০ সালের মধ্যে আন্তর্জাতিক মানসম্পন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে রূপান্তর করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন অ্যাডভোকেট কাজী মো. নাজিবুল্লাহ হিরো। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist