reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁদপুর জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ক্যালেন্ডার মোড়ক উন্মোচন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) চাঁদপুর জেলা স্টুডেন্টস অসোসিয়েশনের বার্ষিক ক্যালেন্ডার মোড়ক উন্মোচন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) চট্টগ্রাম শহরের হোটেল জামান রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি হাউসে বিকেল সাড়ে ৪টায় ক্যালেন্ডার মোড়ক উন্মোচন করা করা হয়।

সংগঠনের সভাপতি ইবনে আরমানের সভাপতিত্বে এবং আতুন্না জাহান তুষমী ও সামিয়া রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজী হাসিবুর রহমান তুর্জয়। প্রধান অতিথি ছিলেন সংগঠনের শিক্ষক উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মোয়াজ্জেম হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্রোপলিটনের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জি. এম সালাউদ্দিন, প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক মো. ইকরাম আনসার তুহিন, সংগঠনের পৃষ্ঠপোষক মো. মুনির হোসেন, আবদুস সোবহান, বিশেষ অতিথি ইঞ্জিনিয়ার ইশতিয়াক আহম্মেদ, ৮ম কমিটির সহসভাপতি শাহ-আলম সাকিব, ৮ম কমিটির সাধারণ সম্পাদক শামিম মিজি, ১০ম কার্যনির্বাহী পরিষদের সভাপতি ফারুকুল ইসলাম, ১১তম কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোদাচ্ছের হোসাইন, ১২তম কার্যনির্বাহী পরিষদের সভাপতি মাহফুজ আলম অনিক, ১২তম কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহসভাপতি সাইফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মোয়াজ্জেম হোসেন বলেন, আমি আরেকটি সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছি। কিন্তু চাঁদপুর জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের মতো এত সক্রিয় সংগঠন আমি চবিতে আরেকটি দেখিনি। শিক্ষার্থীদের লিডারশিপ এবং স্কিল ডেভেলপমেন্টে এ সংগঠন অগ্রণী ভূমিকা রাখছে। এখানে যারা সদস্য হিসেবে আসে তারা কখনো এই সংগঠনকে ছেড়ে যায় না এটাই এ সংগঠনের সার্থকতা। আমি মনে করি, এই সংগঠন জাতীয় জীবনেও অবদান রাখছে।

বিশেষ অতিথির বক্তব্যে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জি. এম সালাউদ্দিন বলেন, দুটি বৃক্ষ আছে একটি হলো জ্ঞান বৃক্ষ আরেকটি হলো জীবন বৃক্ষ। বর্তমানে বেশির ভাগ মানুষ জীবন বৃক্ষের স্বাদ আস্বাদন করলেও জ্ঞান বৃক্ষের স্বাদ আস্বাদন করতে পারে না। আপনাদের অনেক বড় লক্ষ্য স্থির করতে হবে। সমাজের জন্য, মানুষের জন্য কাজ করতে হবে। একটা টেরিটোরিতে আবদ্ধ না থেকে আপনাদের চতুর্দিকে ছড়িয়ে পড়তে হবে।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close