প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৯ জানুয়ারি, ২০২৪

সড়কে ছাত্রলীগ নেতাসহ পাঁচজনের মৃত্যু

খাগড়াছড়িতে গতকাল রবিবার দুপুরে বাসা থেকে মোটরসাইকেল চালিয়ে খাগড়াছড়ি বাজারে যাচ্ছিলেন পৌর ছাত্রলীগের সহসভাপতি নুরুল কাদের চৌধুরী (২৭)। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের নিচে চাপা পড়েন তিনি। উপস্থিত লোকজন তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নেওয়ার পথে জেলার মানিকছড়ি এলাকায় তার মৃত্যু হয়।

এছাড়া গতকাল মাদারীপুরের কালকিনিতে আইনজীবীর সহকারীসহ ঝিনাইদহের হরিণাকুণ্ডু, যশোরের বেনাপোল ও হবিগঞ্জের নবীগঞ্জে পাঁচজন নিহত হয়েছেন। এছাড়া নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের শিক্ষার্থীদের বহনকারী একটি বাস খাদে পড়ে আহত হয়েছেন ছয় শিক্ষার্থী। প্রতিনিধিদের পাঠানো খবর-

খাগড়াছড়ি: জেলা শহরে সড়কে ট্রাক্টরের সঙ্গে মোটারসাইকেলের সংঘর্ষে পৌর ছাত্রলীগের সহসভাপতি নুরুল কাদের চৌধুরী (২৭) নিহত হয়েছেন। গতকাল দুপুরে শহরের হাসপাতাল সড়কে এ দুর্ঘটনার ঘটে। নুরুল কাদের জেলা সদরের ব্যাটালিয়ন এলাকার বাসিন্দা আফসার হোসেনের ছেলে। দুর্ঘটনা কবলিীত ট্রাক্টর চালককে আটক করা যায়নি বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর থানার ওসি তানভির হাসান।

মাদারীপুর : জেলার কালকিনি-ভুরঘাটা সড়কের চক্ষু হাসপাতালের সামনে গতকাল রবিবার সকালে মোটরসাইকেলের সঙ্গে টেম্পুর সংঘর্ষে নেছার উদ্দিন নামে এক আইনজীবী সহকারী নিহত হয়েছেন। নিহত নেসার কালকিনি উপজেলার মিনাজদী গ্রামের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হাসান। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত মাহিন্দ্রাটি স্থানীয় জনতা আগুন ধরিয়ে দেয়।

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) : ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে গতকাল রবিবার ভোরে আলমসাধু উল্টে বাদশা মিয়া (২৭) নামের এক চালক নিহত হয়েছেন। নিহত বাদশা উপজেলার চাঁদপুর ইউনিয়নের কিসমতপুর গ্রামের পিন্টু হোসেনের ছেলে। দুর্ঘটনা বিষয়টি নিশ্চিত করে হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বেনাপোল : যশোরের শার্শার পাচভুলোট এলাকায় গতকাল রবিবার বেলা ১১টায় ট্রাকের ধাক্কায় হাবিবুর রহমান (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত হাবিবুর রহমান পাচভুলোট গ্রামের আবু বাক্কারের ছেলে। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মিলন কুমার মন্ডল জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নবীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের নবীগঞ্জে গতকাল রবিবার বিকেল ৪টার দিকে বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত আনোয়ার হোসেন (৫০) কালিয়াভাঙ্গা ইউনিয়নের মথুরাপুর গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে।

নোয়াখালী : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষার্থীদের বহনকারী বিআরটিসির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শিক্ষার্থী আহত হয়েছেন। এ বিষয়ে নোবিপ্রবি প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান বলেন, বিষয়টি দুঃখজনক। আমরা লোক পাঠিয়েছি সার্বিক দিক বিবেচনায় আমরা পরবর্তী ব্যবস্থা নিব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close