প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১১ জানুয়ারি, ২০২৪

নরসিংদীতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের বাড়িঘরে হামলা

নির্বাচন-পরবর্তী সহিংসতায় নরসিংদীতে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। হামলায় কয়েকজন আহত হন। এছাড়া সিরাজগঞ্জের তাড়াশে হামলার অভিযোগে আওয়ামী লীগ নেতাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নরসিংদী : নরসিংদী-১ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের বাড়িতে হামলা ও কয়েকজনকে মারধর করা হয়েছে। নৌকার সমর্থক বজলুর রহমান ফাহিম (৪৫) ও তার লোকজন এ হামলা চালায় বলে ভুক্তভোগীদের অভিযোগ। গত মঙ্গলবার বিকেলে সদর উপজেলার খোদাদিলা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বজলুর রহমান ফাহিম বলেন, ‘আমার লোকজন নিয়ে আমি এলাকায় বিজয় মিছিল করেছি। কিন্তু হামলার কোনো ঘটেনি।’ নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, ঘটনা শুনেছি, লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হাসান আলীর (৪৩) ওপর হামলার ঘটনায় তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গত মঙ্গলবার রাতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হাসান আলী বাদী হয়ে মামলাটি করেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। মামলার অন্য আসামিরা হলেন তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের বাসিন্দা ও নৌকার কর্মী-সমর্থক ঝিন্টু (৪৩), মান্তু (২৮), বাবু (৩৩), রানু (৫২), আরজু (৩৯) ওমজিদ আলী (৫৭)।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close