প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৬ অক্টোবর, ২০২২

সড়কে ঝরল ৬ প্রাণ

সড়ক দুর্ঘটনায় জামালপুরের বকশীগঞ্জে দুজন, কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে একজন, নীলফামারীতে দুজন এবং সিলেটের বিয়ানীবাজারে একজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তারা হলেন আবদুল আলিম তারা (৪৫), তিনি উপজেলার মেরুরচর ইউনিয়নের খেওয়ারচর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা। অপরজন আবুল হোসেন (৫৫), তিনি বকশীগঞ্জ পৌর এলাকার তিনানীপাড়া উত্তরপাড়া গ্রামের মৃত তাছির উদ্দিনের ছেলে।

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মঙ্গলবার (৪ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হন। উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের ঘুণ্টিঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মোশাররফ হোসেন (১৯)। তিনি সোনাহাট স্থলবন্দর কাঁচাবাজার এলাকার আক্কাস আলীর ছেলে। মোশারফ সোনাহাট ডিগ্রি কলেজের ছাত্র।

এলাকাবাসী জানান, সোনাহাট স্থলবন্দর থেকে তিন বন্ধু একই মোটরসাইকেলে ভূরুঙ্গামারী সদরে আসছিলেন। পথে অপর আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিন বন্ধু গুরুত্বর আহত হন। তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে বুধবার ভোরে মোশাররফ হোসেনের মৃত্যু হয়।

নীলফামারী : নীলফামারী-সৈয়দপুর সড়কের ইকু-জুট মিলের পাশে দ্রুতগতির জিপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুজন মোটরসাইকেল আরোহী নিহত হন। মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নীলফামারী জেলা শহরের থানাপাড়ার আবদুল হাকিমের ছেলে নুর রাজিব বাবু ও সবুজপাড়ার আবদুস ছাত্তারের ছেলে শহীদুল করির বাবু। পুলিশ মরদেহ উদ্ধার করে নীলফামারী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বিয়ানীবাজার (সিলেট) : সিলেটের বিয়ানীবাজার উপজেলার মেওয়ায় মাদরাসার সম্মুখে বুধবার (৫ অক্টোবর) দুপুরে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় দ্রুতগতির একটি প্রাইভেট কারের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। তার নাম মিলন বেগম। তিনি দুবাগ ইউনিয়নের উত্তর দুবাগ গ্রামের শফিকুর রহমানের স্ত্রী। পুলিশ মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, প্রাইভেট কারটি সজোরে ধাক্কা দিলে মিলন বেগম ছিটকে পাশের ডোবায় পড়ে যান। গতি সামলাতে না পেরে গাড়িটির সঙ্গে রাস্তার পশ্চিম পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। লোকজন ছুটে এসে ডোবা থেকে মিলন বেগমকে উদ্ধার করে দেখেন, ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close