মো. মিজানুর রহমান পাটোয়ারী, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০২৪

ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

ছবি : প্রতিদিনের সংবাদ

কিশোরগঞ্জের ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে একই এলাকার দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ৫ জন। এদের মধ্যে গুরুত্বর ১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকালে শহরে কমলপুর এলাকার ট্রমা সেন্টার হাসপাতাল সংলগ্ন মাঠে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ভৈরব থানা পুলিশ। এতথ্য নিশ্চিত করেছেন ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দারা জানান, আজ বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে কমলপুর শেখ বাড়ির রইছ মিয়ার ছেলে সাগর ও একই এলাকার ছুন্নু মিয়ার ছেলে শ্রাবন্ত ও দিগন্তের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা মারামারিতে লিপ্ত হয়। স্থানীয়রা বিষয়টি তৎক্ষণিক মিমাংসা করে দিলেও। আধা ঘন্টা পর আবারো তারা মারামারিতে লিপ্ত হয়। এ সময়ও স্থানীয়রা ঘটনার মিমাংসা করে। পরে আবার কিছু সময় যেতে না যেতেই দুই পক্ষ দা, বল্লম, ইট, পাটকেল, নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়।

আহতরা হলো মনির, সাগর, ইমরান, শ্রাবন্ত ও দিগন্ত। এদের মধ্যে গুরুত্বর আহত অবস্থায় সাগরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ছে। এ ঘটনায় ভৈরব থানা পুলিশকে খবর দিলে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা কালু মিয়া ও রুনা বেগম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়েছে। এতে সাধারণ মানুষের বাড়ি-ঘরে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়েছে। কিছু বাড়িঘর ভাঙচুরও করা হয়েছে বলে অভিযোগ তাদের।

ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে যাই। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবকরা সংঘর্ষে লিপ্ত হয়েছে। দুই পক্ষের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংঘর্ষ,ভৈরব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close