মানিকগঞ্জ প্রতিনিধি

  ২৬ এপ্রিল, ২০২৪

সেলফি তুলতে গিয়ে  অগ্নিদগ্ধ সেই নারীর মৃত্যু

নিহত মলি রানী সাহা (৪৬)। ছবি: সংগৃহীত

মানিকগঞ্জে মন্দিরে পূজা দিতে গিয়ে মোমবাতির আগুনে পুড়ে মলি রানী সাহা (৪৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ-হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে তার মৃত্যু হয়।

মলি রানী মানিকগঞ্জ পৌরসভার গঙ্গাধরপট্টির বনগ্রাম এলাকার অশোক কুমার সাহার স্ত্রী। তিনি মানিকগঞ্জ শহরের একটি বেসরকারি ইন্সুরেন্স কোম্পানিতে এফও হিসেবে কর্মরত ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল রাতে শহরের শ্রী শ্রী আনন্দময়ী কালীবাড়ি মন্দিরে বাসন্তী দূর্গা পূজার দশমীতে বেদীর কপালে সিঁদুর দেওয়ার সময় মোবাইলে সেলফি তুলছিলেন। এ সময় মন্দিরের ভিতরে প্রজ্বলিত মোমবাতির আগুন মলির শাড়িতে লেগে শরীরে ছড়িয়ে পড়ে। পরে মন্দিরের পূজারীরা তার শরীরের আগুন নিভিয়ে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। কিন্তু তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ-হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মলির স্বামী অশোক কুমার সাহা জানান, মলির মরদেহ বার্ন ইউনিটের হিমঘরে রাখা হয়েছে। তার ছেলে ভারতের ব্যাঙ্গালরুতে লেখাপড়া করে। ছেলে দেশে ফিরলে তারপর মরদেহ বাড়িতে (মানিকগঞ্জ) নিয়ে যাওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close