শাদমান হাফিজ শুভ, আক্কেলপুর (জয়পুরহাট)

  ০৭ মে, ২০২৪

আক্কেলপুরে বৈদ্যুতিক মিটার চোরচক্রের এক সদস্য গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

জয়পুরহাটের আক্কেলপুরে বৈদ্যুতিক মিটার চুরি ঘটনায়রইদুল আলম নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৬ মে) রাতে উপজেলার সোনামুখী ইউনিয়নের জাফরপুর রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৭ মে) তাকে আদালতে সোপর্দ করা হলে তাকে জেলহাজতে নেওয়ার আদেশ দেন বিচারক।

গ্রেপ্তার রইদুল আলম (৪৫) দিনাজপুরের হাকিমপুর উপজেলার ঘাসুরিয়া গ্রামের বাসিন্দা। তিনি বৈদ্যুতিক মিটার চোরচক্রের এক সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

এর আগে শনিবার (৪ মে) রাতে উপজেলার তিলকপুর ও সোনামুখী ইউনিয়নের পাশাপাশি কাদোয়া ও গণিপুর জাফরপুর মাঠ থেকে ৮টি গভীর নলকূপের বৈদ্যুতিক মিটার চুরি হয়। এ ঘটনায় উপজেলার জাফরপুর গ্রামের গভীর নলকূপ মালিক আবু সালেক বাদী হয়ে থানায় একটি মামলা করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ৮টি বৈদ্যুতিক মিটার চুরির ঘটনায় মামলার পর সোমবার রাতেই বিশেষ অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য রইদুল আলমকে গ্রেপ্তার করে। তবে তার কাছে থেকে চুরি হওয়া কোনো মামালাল উদ্ধার হয়নি। তিনি মিটার চুরির বিষয়ে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে পুলিশকে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে থানা-পুলিশকে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন, ‘মামলার পর অভিযান পরিচালনা করে রইদুল আলমকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে চুরি, মাদকসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মিটার চোরচক্রের সদস্যদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত আছে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জয়পুরহাট,আক্কেলপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close