প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ সেপ্টেম্বর, ২০২১

সড়কে প্রাণ গেল ৫ জনের

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ৫ জন। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা, নওগাঁর মান্দা, কুমিল্লার চৌদ্দগ্রাম এবং ঢাকার কেরানীগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা-দর্শনা প্রধান সড়কের সিঅ্যান্ডবি পাড়া এলাকায় কলাবোঝাই মিনি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পথচারী আবদুল কুদ্দুস নিহত হয়েছেন। তিনি একই এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে।

আবদুল কুদ্দুস গতকাল ভোরে বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে বাইসাইকেলে করে পাশের সড়ক পার হচ্ছিল। এমন সময় দর্শনার থেকে চুয়াডাঙ্গাগামী একটি কলাবোঝাই ট্রাক তাকে সজোরে ধাক্কা দিলে তিনি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহাসিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মান্দা (নওগাঁ) : নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের সাবাইহাট সংলগ্ন শ্রীরামপুর এলাকায় গতকাল সকালে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো রাজশাহীর শাহমুখদুম থানার আবদুস সালামের ছেলে পিকআপ চালক শামীম আহমেদ (২৪) এবং জেলার নিয়ামতপুর উপজেলার সাবইল গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে মোটরসাইকেল আরোহী সানারুল ইসলাম (২৮)।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে দুই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রাম (কুমিল্লা) : ঢাকাণ্ডচট্টগ্রাম মহাসড়কের চিওড়া-সুজাতপুর এলাকায় লাকি হোটেলের সামনে সড়ক দুর্ঘটনায় মো. নাজমুল নামে এক ট্রাক হেলপার নিহত হয়েছে। নাজমুল চুয়াডাঙ্গা সদর উপজেলার বেলগাজী মুসলিম পাড়ার মিলন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা একটি সবজিবোঝাই ট্রাক (ঝিনাইদহ-ট-১১-১১২৭) চট্টগ্রামের উদ্দেশে যাওয়ার সময় গতকাল ভোরে চিওড়া-সুজাতপুর এলাকায় ট্রাকের ধাক্কায় হেলপার নাজমুল নিহত হন। এ ঘটনায় ট্রাক ড্রাইভার পলাতক রয়েছে।

মিয়ারবাজার হাইওয়ে থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে লাশ ও দুর্ঘটনাকবলিত গাড়িটি জব্দ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের পাঠানো হয়েছে মর্গে।

কেরানীগঞ্জ (ঢাকা) : দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া চৌরাস্তায় বাসের চাকায় পিষ্ট হয়ে গতকাল সকালে মো. জুয়েল রানা (২৫) নামে এক পথচারী নিহত হয়েছে। জুয়েল শুভাঢ্যা উত্তরপাড়ার মো. বাবুল মিয়ার ছেলে। সে বাড়ি থেকে চাকরির ইন্টারভিউ দিতে বের হয়েছিল বলে জানান তার শিক্ষক মো. সোহেল।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুয়েল রাস্তা পার হওয়ার সময় হঠাৎ হোঁচট খেয়ে পড়ে যায়। এ সময় মাওয়া থেকে গুলিস্তানের উদ্দেশে ছেড়ে আসা স্বাধীন পরিবহনের একটি দ্রুতগতি আসা বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই সাক্রাতুল ইসলাম জানান, সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close