প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০২ মার্চ, ২০২১

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল নানি-নাতনির

রাজধানীর মিরপুরে রূপনগর সংলগ্ন বেড়িবাঁধ সড়কে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। তারা সম্পর্কে নানি-নাতনি। গতকাল সোমবার ভোর ৬টায় এই দুর্ঘটনা ঘটে। এছাড়া শেরপুর, পঞ্চগড় ও চুড়াডাঙ্গায় আরো দুই শিশুসহ তিনজন নিহত হয়েছে।

রূপনগর থানার উপপরিদর্শক (এসআই) লোকমান হোসেন জানান, নিহত বৃদ্ধার নাম সালমা বেগম এবং তার নাতনির নাম রিন্তা বলে জানা গেছে। অটোরিকশার চালক ছিলেন রিন্তার মামা। আদাবরের বাসা থেকে আশুলিয়ায় রিন্তার খালার বাসায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তারা। এসআই লোকমান হোসেন আরো জানান, গতকাল ভোরে মামার অটোরিকশায় করে নানির সঙ্গে আদাবরের বাসা থেকে আশুলিয়ায় খালার বাসায় যাচ্ছিল নাতনি রিন্তা ও রিমা। পথে বেড়িবাঁধে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে রিন্তার মৃত্যু হয়। সালমা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। রিন্তার মামা (অটোরিকশার চালক) ও বোন রিমাকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে। ট্রাকটির চালককে আটক করা সম্ভব হয়নি।

শেরপুর : শেরপুরের শ্রীবরদীতে কুঁড়াবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে ধানখেতে পড়ে চালক ফকির মিয়া (৪০) নিহত হয়েছেন। গত রবিবার রাতে শেরপুর-শ্রীবরদী সড়কের কুড়িকাহনীয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার পাকুরিয়া গ্রামের আতিকুর রহমানের ছেলে। শ্রীবরদী থানার ওসি মো. মোখলেসুর রহমান বলেন, এ ঘটনায় থানায় কেউ মামলা দেননি। তবে পরিবারের আবেদনক্রমে নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

পঞ্চগড় : ট্রাক্টরের চাপায় তানভীর নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে পঞ্চগড় জেলা সদরের যতনপুকুরী এলাকায় এ ঘটনা ঘটে। তানভীর ওই গ্রামের তাহেরুল ইসলামের ছেলে। ঘটনার পর ট্রাক্টর রেখে চালক পালিয়ে গেছে। খবর পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মান্নানসহ পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন তাৎক্ষণিক শিশুটির পরিবারকে ১ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেন।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় রবিন হোসেন (৬) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল সোমবার চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের কুশোডাঙ্গা বাজার পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রবিন হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার কুশোডাঙ্গা গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close