প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ সেপ্টেম্বর, ২০১৯

পৃথক স্থানে ৪ লাশ

রাজশাহীর চারঘাট উপজেলার বড়াল নদীর সøুইসগেট থেকে তিনজনের গলিত লাশ ও মাগুরায় নিজ বাসা থেকে অবসারপ্রাপ্ত এক কাস্টমস কর্মকর্তার গলিত লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

চারঘাট (রাজশাহী) : রাজশাহীর চারঘাট উপজেলার বড়াল নদীর সøুইসগেট থেকে তিনটি গলিত লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গতকাল শুক্রবার লাশগুলো উদ্ধার করা হয় বলে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলাম জানান। সকালে সøুইসগেট এলাকায় কচুরিপানার মধ্যে প্রথমে স্থানীয়রা লাশগুলো দেখতে পান। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে উদ্ধারের প্রস্তুতি নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, কচুরিপানার ভেতর থেকে উদ্ধার করা তিনটি লাশের মধ্যে তিনজনই পুরুষ। তাদের একজনের বয়স ৫০ আর বাকি দুজনের বয়স ৪০ বছর বলে ধারণা করা হচ্ছে। কয়েকদিন আগেই তাদের মৃত্যু হয়েছে। অন্য কোথাও থেকে লাশগুলো এখানে ভেসে এসেছে। তিনি বলেন, মৃতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশগুলো রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

চারঘাট থানার ওসি সমিত কুমার কু-ু বলেন, ঘটনাস্থলে চারটি গলিত লাশ ভাসছে বলে প্রথমে মনে হলেও পরে তিনটির বিষয়ে নিশ্চিত হওয়া যায়। অপরটি ছিল একটি মরা ভেড়া। এ ছাড়া সেখানে একটি মরা মহিষও পাওয়া গেছে।

তিনটি লাশের মধ্যে দুটি কচুরিপানের নিচে ও একটি সøুইসগেটের ভেতরে আটকে ছিল বলে জানান তিনি।

মাগুরা : মাগুরায় নিজ বাসা থেকে অবসারপ্রাপ্ত এক কাস্টমস কর্মকর্তার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শহরের জেলাপাড়ায় নিজ বাসা থেকে গতকাল শুক্রবার সকালে দাদ ইলাহী দুদুর (৭৫) লাশ তারা উদ্ধার করেন বলে সদর থানার এসআই রিপন কুমার জানান। দাদের ভগ্নিপতি শফিকুল ইসলাম মোহন বলেন, দাদ সবশেষ বেনাপোলে বন্দরে কাস্টমস সুপার পদে কর্মরত ছিলেন। ১০ থেকে ১২ বছর আগে তিনি অবসরে যান। অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, দাদ অবাহিত ছিলেন। তিনি বাড়িতে একাই থাকতেন। সকালে প্রতিবেশীরা তার ঘরে দুর্গন্ধ পেয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙে তার গলিত লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close