শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০১৮

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের আবদুল হামিদের ছেলে জেম আলি (২৮)।

এলাকাবাসী জানান, জেম সোমবার রাত সাড়ে ৩টার দিকে একদল চোরাকারবারি নিয়ে সিংনগর সীমান্তের ১৭৪/১৪ এস নং পিলার এলাকা দিয়ে চোরাইপথে গরু আনতে গেলে ভারতের ১৮০ বিএসএফ ব্যাটালিয়নের অধীনস্ত দৌলতপুর ক্যাম্পের বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ সময় তার সঙ্গীরা লাশ নিয়ে পালিয়ে আসে।

নিহতের চাচা এরফান আলি জানান, সকালে জানতে পারি যে কে বা কারা জেমের পিতা আবদুল হামিদের বাড়ির পেছনে জেমের লাশ ফেলে গেছে। তিনি আরো জানান, এ পর্যন্ত মনাকষা ও চৌকা বিওপির বিজিবির সদস্যরা এবং ডিএসবি পুলিশ নিহতের বাড়িতে এসে খোঁজ-খবর নিয়েছেন।

এ ব্যাপারে মনাকষা ইউপি চেয়ারম্যান মির্জা শাহাদাৎ হোসেন খুররম বলেন, আমার কোনো মন্তব্য নেই। নিহতের বাড়িতে ৫৩ ব্যাটালিয়নের টু আইসিসহ বিজিবির একটি দল এসেছেন তাই তার সঙ্গে আমি এসেছি।

এ ব্যাপারে ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক সাজ্জাদ সারওয়ারের সঙ্গে যোগাযোগের জন্য বারবার চেষ্টা করেও তিনি ফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি। অন্যদিকে মনাকষা ও সিংনগর বিওপি কমান্ডার আবদুল মতিন ও মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে ব্যস্ত আছি বলে ফোন কেটে দেন। শিবগঞ্জ থানার ওসি সিকদার মোহাম্মদ মশিউর রহমান জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close