কুমিল্লা প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০১৮

বিরোধের জেরে কুমিল্লায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

কুমিল্লায় পূর্ব বিরোধের জের ধরে সহিদ মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা করেছে প্রতিপক্ষের লোকজন। গত মঙ্গলবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জোড়ামেহের গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শহিদ ওই গ্রামের মৃত মমতাজ মিয়ার পুত্র। এ ঘটনায় গতকাল বুধবার দুপুরে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার আদর্শ সদর উপজেলার সীমান্তবর্তী জগন্নাথপুর ইউনিয়নের জোড়ামেহের গ্রামের মমতাজ আলীর ছেলে সহিদ মিয়া (৫৫) মঙ্গলবার রাত আনুমানিক ৯টার দিকে বাড়ি ফিরছিলেন। বাড়ির

কাছে পৌঁছামাত্র একই গ্রামের মৃত কমর আলীর ছেলে রিপন ও তার ৩-৪ সঙ্গী তাকে উপর্যুপরি কুপিয়ে আহত করে।

স্থানীয়রা চিৎকার শুনে ঘটনাস্থল থেকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, সহিদ মিয়া দীর্ঘ প্রবাস জীবন শেষে দেশে এসে বিভিন্ন সামাজিক কাজকর্মে জড়িয়ে পড়েন। এ নিয়ে এলাকার অনেকেই তার ওপর ক্ষুব্ধ ছিল। নিহতের মেয়ে নারগিছ আক্তার সাংবাদিকদের জানান, কিছু দিন আগে এলাকায় একটি সামাজিক বিচারে কমর আলীর ছেলের বিরুদ্ধে রায় দেওয়া নিয়ে বিরোধ প্রকাশ্যে দেখা দেয়। এরপর থেকে তারা আমার বাবাকে নানাভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিল। মঙ্গলবার রাত ৯টার দিকে শহিদকে একা পেয়ে কোমর আলীর পুত্র রিপন (২২) তার কয়েকজন সহযোগী নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে। নিহতের পরিবার সূত্র আরো জানায়, ঘাতক রিপন এলাকায় ইয়াবা বিক্রি করে। ঘটনার পর ঘাতক ও তার পরিবারের অন্যান্য সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। ঘটনার পর থেকে রিপন ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close