নিজস্ব প্রতিবেদক

  ২৩ জুন, ২০১৮

মিরপুরে গৃহকর্মী নির্যাতনে দম্পতি গ্রেফতার

রাজধানীর রমনার ইস্কাটনে এক শিশু গৃহকর্মী নির্যাতনের রেশ কাটতে না কাটতেই মিরপুরে আরেক গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। মিরপুর-৬ -এর ৯ নম্বর লেনের ৭ নম্বর বাসায় মমতা (১২) নামের ওই গৃহকর্মীকে নির্যাতন চালিয়ে আসছিলেন গৃহকর্তা সাহাদাত হোসেন (৩৫) ও তার স্ত্রী সাত্তা আকবর (৩১)। গত বৃহস্পতিবার রাতে অভিযোগ পাওয়ার পরপরই গৃহকর্মী মমতাকে উদ্ধার করে মিরপুর মডেল থানা পুলিশ। এ সময় গৃহকর্তা ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়।

মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদুজ্জামান জানান, উদ্ধার হওয়া গৃহকর্মী মমতাকে প্রায়ই মারধর করত গৃহকর্তা ও তার স্ত্রী। বৃহস্পতিবার রাতেও মারধর করা হচ্ছিল। এরপর এলাকাবাসী ভবনটি ঘেরাও করে পুলিশকে খবর দেয়। এলাকাবাসীর দেওয়া খবরে মমতাকে উদ্ধার করে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য গৃহকর্তা সাহাদাত হোসেন ও তার স্ত্রী সাত্তা আকবরকে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে মারধরের সত্যতা পাওয়া গেছে। শিশু মমতার শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে।

অভিযুক্ত গৃহকর্তা সাহাদাত হোসেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি বিভাগে কর্মরত ও স্ত্রী সাত্তা আকবর গৃহিণী। নির্যাতনের ঘটনায় প্রাথমিক সত্যতা পাওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

ইস্কাটন গার্ডেনের ১২/এ, নম্বর বাড়ির ১১ তলার ১১০২ নম্বর ফ্ল্যাটের শিশু গৃহকর্মীকে অমানবিক নির্যাতনের ঘটনায় জরুরি সেবা ‘৯৯৯’ এ ফোন করে এলাকার এক বাসিন্দা। পরে শিশুকে উদ্ধার ও তিনজনকে আটক করে পুলিশ। নির্যাতিত শিশুর হাত-পা, পিঠ, পায়ের তলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist