বরিশাল প্রতিনিধি

  ১৩ জুন, ২০১৮

সুন্দরবনের দস্যুদের জন্য অনন্তকাল ধরে অপেক্ষা করব না

র‌্যাব মহাপরিচালক

সুন্দরবনের জলদস্যুদের জন্য অনন্তকাল ধরে অপেক্ষা করব না। যারা নিজ ইচ্ছায় আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আত্মসমর্পণ করবেন তারা বেঁচে যাবেন। অন্যথায় র‌্যাব তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করলে কি হবে সেটা আপনারাই ভালো জানেন।

গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় বরিশাল র‌্যাব-৮ সদর দফতরে আত্মসমর্পণকৃত জলদস্যুদের মাঝে ঈদসামগ্রী বিতরণ ও পুনর্বাসন প্রকল্প উদ্বোধনকালে এসব কথা বলেন র‌্যাব মহাপরিচালক অতিরিক্ত আইজিপি বেনজির আহমেদ।

তিনি আরো বলেন, হত্যা ও ধর্ষণ মামলা বাদে বাকি মামলাগুলো প্রত্যাহার করার ব্যবস্থা করা হবে। যারা নিরীহ লোকদের উসকানি দিয়ে পানিতে নামিয়ে এই জলদস্যুতার কাজে লিপ্ত করেছে তারাও রেহাই পাবে না। ইতোমধ্যে ২৩টি গ্রুপ ২৫০ জলদস্যু ও বনদস্যু আত্মসমর্পণ করেছে। এ সময় তারা র‌্যাবের হাতে ৩৭৯টি আগ্নেয়াস্ত্র ও ১৮ হাজার ৮০৪ রাউন্ড গোলাবারুদ র‌্যাবের হাতে তুলে দিয়েছে। এরা সবাই ভালো আছে। এখনো যারা সুন্দরবনে জলদস্যু ও বনদস্যুতায় জড়িত তাদের দ্রুত আত্মসমর্পণ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে র‌্যাব-৮-এর পরিচালক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) মো. আনোয়ারুল লতিফ, র‌্যাবের মিডিয়া কর্মকর্তা মুফতি মাহমুদ, বরিশাল বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামান, বরিশাল জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, নগর পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মো. মাহফুজুর রহমান, রেঞ্চ পুলিশের অতিরিক্ত ডিআইজ মো. আজাদ, জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, মহিলা টিটিসির অধ্যক্ষ মো. সাজ্জাদুল ইসলাম।

এবার ২৪৩ জনের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়া সেলাই মেশিন দেওয়া হয়েছে ২০ জলদস্যুর পরিবারকে এবং ১০ পরিবারকে দেওয়া হয়েছে আর্থিক শিক্ষা সহায়তা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist