reporterঅনলাইন ডেস্ক
  ১৩ সেপ্টেম্বর, ২০২১

হ্যাটট্রিক করে রিয়ালকে জেতালেন বেনজেমা

ছবি : বিবিসি

রবিবার রাতে রিয়াল মাদ্রিদের সমর্থকরা সুযোগ পেয়েছিলেন মাঠে বসে খেলা দেখার। কিন্তু লম্বা সময় পর মাঠে এসেই দেখলেন রিয়ালের ছন্দপতন।

সেল্টা ভিগোর বিপক্ষের এই ম্যাচে দুই-দুইবার পিছিয়ে পড়লো রিয়াল মাদ্রিদ। কিন্তু তাদের সবচেয়ে বড় তারকা করিম বেনজেমা ঠিকই দর্শকদের উৎসবের উপলক্ষ এনে দিলেন। তার হ্যাটট্রিকে ৭ গোলের থ্রিলার ম্যাচে তারা ৫-২ ব্যবধানে হারিয়েছে সেল্টা ভিগোকে।

এই জয়ে ৪ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে লস ব্লাঙ্কোসরা।

সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচের ৪ মিনিটেই পিছিয়ে পড়ে রিয়াল। এ সময় স্যান্টি মিনা গোল করে এগিয়ে নেন সেল্টাকে। ২৪ মিনিটের মাথায় করিম বেনজেমা গোল করে সমতা ফেরান।

তবে ৩১ মিনিটের মাথায় আবাও পিছিয়ে পড়ে রিয়াল। এ সময় সেল্টা ভিগোর ফ্রাঙ্কো কার্ভি গোল করে এগিয়ে নেন দলকে। তাতে এগিয়ে থেকেই তারা বিরতিতে যায়। বিরতি থেকে ফিরেই (৪৬ মি.) জোড়া গোল পূর্ণ করেন বেনজেমা। তাতে আবারও ম্যাচে ফেরে সমতা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি রিয়ালকে।

৫৪ মিনিটে ভিনিসিউস জুনিয়রের গোলে এগিয়ে যায় রিয়াল। ৭২ মিনিটে এডুয়ার্ডো কামাভিনগার গোলে ব্যবধান হয় ৪-২। ম্যাচের ৮৭ মিনিটে পেনাল্টি পায় রিয়াল। পেনাল্টি থেকে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন করিম বেনজেমা। আর রিয়ালকে জয় উপহার দেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিয়াল মাদ্রিদ,করিম বেনজেমা,ফুটবল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close