reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ডিসেম্বর, ২০২২

হৃত্বিকের সামনেই সাবেক প্রেমিককে জড়িয়ে ধরলেন সাবা

ছবি : সংগৃহীত

সাবাকে ঘিরে হৃত্বিকের জীবনের নতুন মোড়। প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন তারা। কিন্তু এ বার এক এমন ঘটনা ঘটল যাতে নজর কেড়েছে অনেকেরই। হৃত্বিকের সামনেই প্রাক্তন প্রেমিক ইমাদ শাহকে জড়িয়ে আলিঙ্গন করেছেন সাবা।

দীর্ঘ ৭ বছর একত্রবাস করেছেন সাবা ও তার প্রাক্তন প্রেমিক ইমাদ শাহ। তিনি নাসিরুদ্দিন শাহের ছেলে। ২০২০ সালে সম্পর্ক ভেঙে যায় তাদের।

তার বছর পার হতেই হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্কে জড়ান সাবা। সম্প্রতি এক রেস্তরাঁয় নৈশভোজে যান হৃত্বিক-সাবা। সেখান থেকে পরস্পরের হাত হাত রেখেই বেরোচ্ছিলেন, সেই সময়ই প্রাক্তনের মুখোমুখি সাবা। তৎক্ষণাৎ ইমাদকে জড়িয়ে সৌজন্য বিনিময় করেন সাবা। প্রেমিকার দেখানো পথে হেঁটে ইমাদের সঙ্গে কুশল বিনিময় করেন হৃতিকও। তারপর তড়িঘড়ি উঠে যান গাড়িতে।

চলতি বছরের শুরু থেকেই হৃত্বিক ও সাবাকে একসঙ্গে দেখা যাচ্ছে। তাদের মধ্যে যে নতুন প্রেম শুরু হয়েছে, তা ইতোমধ্যেই টের পেয়েছে বি টাউন।

স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পর হৃত্বিকের জীবনে মনের মানুষ হিসাবে সাবা যে জায়গা করে নিয়েছেন, তা চলতি বছরের শুরুতেই বুঝতে পারেন নায়কের ভক্তরা। তারপর যত দিন গড়িয়েছে, তাদের কাছাকাছি আসার অনেক মুহূর্ত ক্যামেরায় ধরা পড়েছে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,ঋত্বিক রোশন,অভিনেতা,সাবেক প্রেমিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close