reporterঅনলাইন ডেস্ক
  ০৩ অক্টোবর, ২০২২

শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে দিলেন পূজা

ফাইল ছবি

গত এক সপ্তাহ ধরে ‌‘টক অব দ্য কান্ট্রি’ শাকিব খান ও শবনম বুবলীর প্রেম, বিয়ে এবং সন্তানের ইস্যু। ঢাকাই সিনেমার আলোচিত এই জুটি নিয়ে মেতেছে গোটা দেশ। গণমাধ্যম থেকে সাধারণ দর্শক সবার আগ্রহের কেন্দ্রবিন্দু শাকিব-বুবলীর ইস্যু।

গত ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। ঘটনার সূত্র এখান থেকেই। ওই দিন আবার শাকিব-অপুর একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন।

দুই দিন পর ৩০ সেপ্টেম্বর আবার বুবলীর পোস্টেই রহস্য উন্মোচিত হয়। সেদিন বেলা ১২টা নাগাদ ফেসবুকে সন্তান শেহজাদ খান বীরকে নিয়ে পোস্ট করেন এই নায়িকা। যেখানে তিনি উল্লেখ করেন বীর তার ও শাকিবের সন্তান। কিছু সময় পর একই ভাবে নিজের সঙ্গে বীরের একটি ছবি শেয়ার করেন শাকিব। দেশের অন্যতম জনপ্রিয় এই নায়কও শেহজাদ খান বীরকে বুবলী এবং নিজের সন্তান বলেন দাবি করেন।

এতে দর্শকদের আগ্রহ আরও বাড়তে থাকে এই জুটির প্রতি। এমন সময় আবার শাকিবের সঙ্গে তরুণ নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন ওঠে। সামাজিক যোগাযোগমাধ্যম ও বিভিন্ন অনলাইন পোর্টালে শাকিব-পূজাকে জড়িয়ে শোনা যায় নানা কথা।

ইতোমধ্যে আমেরিকার ভিসা পেয়েছেন পূজা চেরি। সম্প্রতি মার্কিন যুক্তরাস্ট্রে বসবাস শুরু করেছেন শাকিব। সব মিলিয়ে শাকিব-পূজার প্রেমের গুঞ্জন আরও পোক্ত হয়। বিষয়টি নিয়ে পূজা চেরির মুখোমুখি হয় জাতীয় দৈনিক প্রথম আলো।

জনপ্রিয় সংবাদ মাধ্যমটির এক প্রশ্নের জবাবে পূজা বলেছেন, এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে।

বাস্তবে প্রেম না থাকলেও চরিত্রের খাতিরে তাদের মধ্যে প্রেম ছিল। এমনটাই জানান পূজা। তিনি বলেন, তবে মিথ্যা বলব না, প্রেম তার সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য। আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এটা কেমন না? এখন আর কী করব, এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে। খারাপ লাগছে, যেটি না (করেছি), তার দায়ভার, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে। তবে আগ বাড়িয়ে আমি কিছুই বলব না। বললে তার মধ্যেও রটনাকারীরা আবার গন্ধ খুঁজবে।

শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে হাতাহাতি প্রশ্নে পূজা বলেন, আমিও এটি শুনেছি। শুনে অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বেরোল, আমি জানি না। চরম মিথ্যা কথা। আমার সঙ্গে বুবলী আপার দুই দিন দুটি অ্যাওয়ার্ড শোতে দেখা হয়েছিল। কথা হয়েছিল একটা শোতে। জাস্ট হাই–হ্যালো হয়েছে, এতটুকুই। যাঁরা এসব কথা বলছেন, তাঁরা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি। এ রকম কোনো মারামারি, গ্যাঞ্জাম হয়নি। আমি যদি মিথ্যা বলি, আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে, আমি ধ্বংস হয়ে যাব। ব্যাপারটা এত বাজেভাবে ছড়াচ্ছে, আর মানুষ এটা বিশ্বাস করছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিব খান,বুবলী,শেহজাদ খান বীর,পূজা চেরি,প্রেম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close