reporterঅনলাইন ডেস্ক
  ১১ এপ্রিল, ২০২৪

ঈদ উদ্‌যাপনে মদের আসর, ‘বিষক্রিয়ায়’ ৩ বন্ধুর মুত্যু

নওগাঁর মান্দায় বিষাক্ত ‘মদপানে’ তিন যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত ৮টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে হেফাজতে নিয়েছে পুলিশ।

ঘটনার পর থেকে মৃতদের আরেক বন্ধু মুক্তার হোসেন গা ঢাকা দিয়েছে।

মৃত যুবকরা হলেন, উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের আক্কাস আলীর ছেলে শারিকুল ইসলাম পিন্টু (২২), পাকুড়িয়া মধ্যপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিক হোসেন (২২) ও প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নাঈমুর রহমান নিশাত (২০)।

মৃত শারিকুল ইসলাম পিন্টুর বাবা আক্কাস আলী বলেন, ‘বিকেল ৩টার দিকে ছেলে পিন্টু খাওয়া দাওয়া করে বাড়ি থেকে বেরিয়ে যায়। সন্ধ্যার দিকে তার মৃত্যুর খবর জানতে পারি। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে বলতে পারছি না।’

স্থানীয় পাকুড়িয়া গ্রামের বাসিন্দা বোরহান উদ্দিন বলেন, ‘সন্ধ্যার দিকে বিলউরাইল গ্রামের মাঠে ওই যুবকরা মদের আসর বসায়। এ সময় সেখানে মদপান করলে অসুস্থ হয়ে পড়েন। ৮ জনের একটি দল এ আসরে ছিল। অসুস্থদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়। হাসপাতালে নেওয়ার পথে আশিক মারা যান। অন্য দুজনকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আনন্দ কুমার বলেন, হাসপাতালে নেওয়ার আগেই পিন্টু ও নিশাতের মৃত্যু হয়েছে।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে। এরপর তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হবে।

কীভাবে যুবকদের মৃত্যু হয়েছে জানতে চাইলে ওসি বলেন, এই মুহূর্তে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close