ঈশ্বরদী প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২০

ঈশ্বরদীতে গলায় গামছা পেঁচিয়ে হত্যা

প্রতীকী ছবি

ঈশ্বরদীতে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে দিনাজ (৪৫) নামে একজনকে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকাল ৬টায় মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের পাশে জঙ্গল থেকে পুলিশ এই মরদেহ উদ্ধার করে।

দিনাজ দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামানিকের ছেলে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী ঘটনা নিশ্চিত করেছেন।

মুলাডুলি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার ওয়াসিম জানান, সকাল ৬টায় গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের পাশের বাাড়ির জনৈক মহিলা মরদেহ দেখতে পেয়ে মুঠোফোনে আমাকে জানান। এ সময় স্থানীয়রা শনাক্ত করেন মৃতদেহটি সুলতানপুর গ্রামের দিনাজ নামের একজনের। গলায় গামছা পেঁচানো রয়েছে। শ্বাসরোধ করে দিনাজকে হত্যার পর হত্যাকারীরা এখানে মরদেহ ফেলে রেখে গেছে বলে তিনি ধারণা করছেন।

সুলতানপুর গ্রামের সুজন দেওয়ান জানান, দিনাজ প্রামানিক দীর্ঘদিন প্রবাসে ছিলেন। তিন বছর আগে বাড়িতে আসেন। বর্তমানে পারিবারিক জমি দেখাশুনা করতেন।

ঈশ্বরদী থানা পুলিশ দিনাজ প্রামানিকের মরদেহ উদ্ধার করেছে। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ করিব ও থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাহাউদ্দিন ফারুকী জানান, মরদেহ ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা শুরু হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হত্যা,ঈশ্বরদী,গামছা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close