reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০১৯

পালাক্রমে ধর্ষণ এবার বই দেওয়ার নাম করে

ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের সংখ্যালঘু পরিবারের ১০ম শ্রেণির এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার বিকালে ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা সদর উপজেলার রুহিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই দিন রাতেই জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত তরুণকে আটক করেছে পুলিশ।

পুলিশের ভাষ্য, তদন্তের স্বার্থে আটক তরুণের নাম প্রকাশ করা যাচ্ছে না। মামলার অভিযোগ, সদর উপজেলার স্থানীয় একটি বিদ্যালয়ে আসা যাওয়ার সময় ও মোবাইলে ওই ছাত্রীকে উত্যক্ত করত অভিযুক্ত তরুণ।

গত শুক্রবার রাত ৮টায় ওই ছাত্রীকে বই দেওয়ার কথা বলে কৌশলে বাড়ির পাশে ডেকে নেয় সে। পরে কয়েকজন মিলে ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে এক জনের নাম উল্লেখ করে মোট চারজনকে আসামি করে মামলা দায়ের করেন।

ঠাকুরগাঁও সদরের রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার বর্মণ মামলার কথা স্বীকার করে বলেন, ‘মেয়েটির শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।’

ওই ছাত্রীর বরাত দিয়ে ওসি জানান, এক তরুণ ও তার তিন বন্ধু পালাক্রমে তাকে ধর্ষণ করেছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের স্বার্থে আপাতত আসামিদের নাম প্রকাশ করা হচ্ছে না বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পালাক্রমে ধর্ষণ,বই দেওয়ার নাম করে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close