পাবনা ও সাঁথিয়া প্রতিনিধি

  ০৯ এপ্রিল, ২০১৮

পাবনায় কিশোরকে শ্বাসরোধ করে হত্যা, আটক ১

পাবনার সাঁথিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে জহুরুল সরদার (১৫) নামে এক কিশোরকে পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত জহুরুল উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের সাতানির চর গ্রামের মৎস্যজিবী আত্তাব সরদারের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাবু (২২) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। বাবু একই গ্রামের টিপুর ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, জহুরুল গত শনিবার রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে বন্ধুদের সাথে বের হয়ে আর ফিরে আসেনী। তার পরিবারের লোকজন গত দুইদিন ধরে বিভিন্ন জায়গায় খোজাখুঁজি করতে থাকে। এরই এক পর্যায়ে গতকাল সোমবার সকালে বাড়ির পাশে ডি-২ নিস্কাশন ক্যানালে কচুরিপানার মধ্যে তার বাবা ভাসমান লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে সাঁথিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে। এ ব্যাপারে সাঁথিয়া থানায় নিহতের বাবা আত্তাব সরদার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং তিনি জানান জুয়া ও মাদককে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সাঁথিয়া তানার অফিসার্স ইনচার্জ হাসান ইনাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোর,শ্বাসরোধ,হত্যা\,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist