reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুন, ২০১৭

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার জুড়ে যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশের দাউদকান্দি এলাকায় ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। শুক্রবার বিকেলে টোলপ্লাজা থেকে গৌরিপুর পর্যন্ত ছাড়িয়ে যায় যানজট। ঈদকে সামনে রেখে মহাসড়কে যানবাহনের চাপ, পণ্যবাহী ট্রাক-কাভার্ডভ্যানের ওজন স্কেলে চাঁদা আদায়ে দর-কষাকষিতে সময়ক্ষেপণে এ যানজট সৃষ্টি হচ্ছে বলে যানবাহনের চালক ও যাত্রীদের অভিযোগ।

সূত্র জানায়, বৃহস্পতিবার থেকে সরকারি ছুটি শুরু হওয়ায় এ মহাসড়কে ঘরমুখী মানুষের যান চলাচল বৃদ্ধি পায়। গভীর রাত থেকে মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকা ছাড়াও গোমতী সেতুর পশ্চিম প্রান্তের গজারিয়াসহ বিভিন্ন এলাকায় থেমে থেমে যানজটের সৃষ্টি হয়। শুক্রবার ভোর থেকে যানজট তীব্র আকার ধারণ করে।

এক যাত্রী জানান, তিনি শুক্রবার দুপুর ১২টায় মানিকনগর থেকে যাত্রা করেন। ফেনী পর্যন্ত পৌঁছাতে তার ৬ ঘণ্টা সময় লেগেছে।

চালকদের অভিযোগ, দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় পণ্যবাহী ট্রাক-কাভার্ডভ্যানের ওজন স্কেলে চাঁদাবাজির জন্য এ যানজটের সৃষ্টি হয়। দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম জানান, ঈদ উপলক্ষে মহাসড়কে পরিবহনের চাপ বেড়ে যাওয়ায় কোথাও কোথাও ধীরগতিতে যানবাহন চলাচল করছে। আর তাই এ যানজটের সৃষ্টি হচ্ছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা-চট্টগ্রাম,মহাসড়ক,যানজট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist