আব্দুর রহমান রাসেল, রংপুর ব্যুরো

  ১১ ডিসেম্বর, ২০১৮

মহাজোটের ৫ হেভিওয়েট প্রার্থীর প্রচারণায় যা আছে

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে রংপুরে মহাজোটের ৫ হেভিওয়েট প্রার্থীর পক্ষে এখন বিগত বছরের উন্নয়নের প্রচারণা চলছে। মহাজোট শাসনামলে এসব প্রার্থীর নির্বাচনী এলাকায় কী কী উন্নয়ন হয়েছে তা ভোটারের নিকট উপস্থাপন করা হচ্ছে। সেই সঙ্গে আবারও মহাজোট সরকার গঠন করতে পারলে কী ধরণের উন্নয়ন হতে পারে তাও উল্লেখ করছে দলের নেতা কর্মীরা।

মহাজোটের এসব হেভিওয়েটরা হলেন, রংপুর-৩ আসনের প্রার্থী ও জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, রংপুর- ৬ আসনের প্রার্থী স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী, রংপুর- ৫ আসনের প্রার্থী ও আ’লীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, রংপুর-১ আসনের প্রার্থী ও জাপা মহাসচিব আলহাজ্ব মসিউর রহমার রাঙ্গা ও রংপুর-৪ আসনের প্রার্থী, আ’লীগের কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুনশি।

নির্বাচনে মহাজোট ও ২০ দলীয় জেটের প্রধান প্রতিদ্বন্ধীকারীদের মধ্যে সাধারণ ভোটারের আলোচনায় উল্লেখযোগ্যরা হলেন- রংপুর-৩ (সদর ও আংশিক সিটি) আসনে মহাজোট প্রার্থী ও জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার বিপরীতে লড়ছেন বিএনপির রিটা রহমান। রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে মহাজোট প্রার্থী আ’লীগের ড. শিরীন শারমিন চৌধুরী। তার বিপরিতে লড়ছেন বিএনপির সাইফুল ইসলাম। রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে মহাজোট প্রার্থী আ’লীগের এইচএন আশিকুর রহমান, তার বিপরিতে লড়ছেন বিএনপির অধ্যাপক গোলাম রব্বানী। রংপুর-১ (গঙ্গাচড়া ও আংশিক সিটি) মহাজোটের প্রার্থী ও জাপা মহাসচিব আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা, তার বিপরিতে লড়ছেন ঐক্যফ্রন্টের শাহ্ মো. রহমতুল্লাহ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসাদুজ্জামান বাবলু। রংপুর-৪ (পীরগাছা ও কাউনিয়া) মহাজোট প্রার্থী আ’লীগের টিপু মুনশি, তার বিপরিতে জাতীয় পার্টির প্রাথী মোস্তফা সেলিম বেঙ্গল ও বিএনপির এমদাদুল হক ভরসা । ওইসব নির্বাচনী এলাকায় খেটে খাওয়া সাধারণ ভোটারের সাথে কথা হলে তারা জানান, যারা অবহেলিত অসহায়দের পাশে থেকে কাজ করবে। নিত্যদ্রব্য পণ্যের মূল্য ক্রয়ক্ষমতার মধ্যে রাখবে এবং বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করবে । সেই প্রার্থীই হবে নতুন ভোটারের ভোটে বিজয়ী জন প্রতিনিধি ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মহাজোট,৫ হেভিওয়েট প্রার্থী,প্রচারণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close