টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ০৮ ডিসেম্বর, ২০১৮

‘তদন্ত শেষে দোষীদের বিচার করা হবে’

ফাইল ছবি

তাবলীগ জামাতের নজিরবিহীন সংঘর্ষ ও হত্যাকাণ্ডের ঘটনায় দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে দু’পক্ষের বৈঠকের মাধ্যমে এ সমস্যা নিরসন ও পূনরায় বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে।

শনিবার বিকেলে টঙ্গীর তুরাগ পাড়ে বিশ্ব ইজতেমা ময়দান পরিদর্শন ও আহত আলেম ওলামাদের সঙ্গে আলাপ শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘তাবলীগ অনুসারীদের দু’পক্ষের সংঘর্ষের ঘটনা খুবই দুঃখ জনক। এটা আমরা কখনোই আশা করিনি। ইজতেমা ময়দানে সবাই আল্লার ইবাদতের জন্য আসে। এখানে এসে সংঘর্ষে লিপ্ত হওয়া মোটেই ঠিক নয়। এ ঘটনায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।’

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, পুলিশ মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী, র‌্যাব মহাপরিচালক বেনজির আহম্মেদ, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ন কবির, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, ডিসি (জিএমপি) শরিফুর রহমান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, তাবলীগের মুরব্বি ডা. শাহবুদ্দিন, মাওলানা মাজাহার প্রমুখ।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টঙ্গী,স্বরাষ্ট্রমন্ত্রী,তদন্ত,দোষী,বিচার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close