ফরিদপুর প্রতিনিধি

  ০৪ নভেম্বর, ২০১৮

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল

বর্তমান সরকারের উন্নয়নধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী চেয়ে ও তার সুস্থতা, দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন ফরিদপুর-১ আসনের জনগণের পাশে থেকে সেবা করতে পারেন ও তার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও আলোচনাসভা হয়েছে।

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর বাজারে আসর নামাজের পরে এ দোয়া মাহফিল ও সভা হয়। গোপালপুর ইউপি আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মহিন উদ্দীন আহমেদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা মফিদুল হক তুশারের পরিচালনায় বক্তব্য দেন—ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষকলীগের সদস্যসচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আহাদ, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান, আলফাডাঙ্গা আদর্শ কলেজের সাবেক অধ্যক্ষ মোরশেদুর রহমান তাজ, কলেজের শিক্ষক এ ইউ হায়দার চৌধুরী, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম, গোপালপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলাম ফজর, গোপালপুর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খান মোনায়েম হোসেন, ফরিদপুর জেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান কদর।

বক্তারা ফরিদপুর-১ আসনে আরিফুর রহমান দোলনকে সংসদ সদস্য পদে দেখতে চান এবং মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন চেয়ে দাবি তোলেন। এ সময় উপজেলার স্থানীয় আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,দোয়া মাহফিল,প্রধানমন্ত্রী,আরিফুর রহমান দোলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close