আকবর হোসেন, মনোহরগঞ্জ

  ৩১ জুলাই, ২০১৮

মনোহরগঞ্জে সমাজসেবা অফিসের উদ্যোগে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বিতরণ

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বিতরণ করা হয়েছে। উপজেলার ১১টি ইউনিয়নের মোট ৯ হাজার ৬শ ৪৬ জনের মধ্যে ১ বছরের মোট ৬ কোটি ৯৪ লক্ষ ৮শ টাকা বিতরণ করা হয়েছে। তার মধ্যে ৬ হাজার ৩শ ৬৮ জন বয়স্ক পুরুষ-মহিলার মাঝে মোট ৩ কোটি ২ লক্ষ ৮০০শ টাকা বিতরণ করা হয়েছে। ২ হাজার ১ জন বিধবার মাঝে মোট ১ কোটি ২০ লক্ষ ৬ হাজার টাকা বিধবা ভাতা বিতরণ করা হয়েছে। এছাড়াও ১২শ ৭৭ জন অসচ্ছল প্রতিবন্ধীর মাঝে ১ কোটি ৭২ লক্ষ ৬ হাজার ৮শ টাকা বিতরণ করা হয়েছে।

সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বিতরণ করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো: তাজুল ইসলাম এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইলিয়াছ পাটোয়ারী, উপজেলা নির্বাহী অফিসার মো: দাউদ হোসেন চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, উপজেলা সমাজসেবা অফিসার (অঃদাঃ) তাজুল ইসলাম মজুমদারসহ আরো অনেকে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোহরগঞ্জ,সমাজসেবা অধিদফতর,বিধবা,ভাতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist